ভালুকা উপজেলাসারা ভালুকা

ভালুকায় বিএনপি’র সহঃ সভাপতির ছেলে খুন

ভালুকা নিউজ ডট কম; বিশেষ প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকা উপজেলা বিএনপি’র সহঃসভাপতি ও ভরাডোবা ইউনিয়ন বিএনপি’র সভাপতি আলহাজ্ব আইয়ুব আলী সরকারের ছোট ছেলে মেহেদী হাসান পাপ্পু (২২) খুন হয়েছেন। রোববার (১৪ আগষ্ট) সকালে ভালুকা ডিগ্রি কলেজের পাশের খাদ থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
এদিকে এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত পাপ্পুর সৎভাইসহ কয়েকজনকে ভালুকা থানায় নেয়া হয়েছে।
পাপ্পুর পরিবার জানায়, শনিবার (১৩ আগষ্ট) রাত একটার সময় ভালুকা পৌরসভার ১নং ওয়ার্ডের নিজ বাসা থেকে প্যান্ট-শার্ট পরা অবস্থায় কলেজ এলাকায় সিগারেট কিনতে যায় সে। সকালে ভালুকা ডিগ্রি কলেজ সংলগ্ন ঢাকা ময়মনসিংহ মহাসড়কের পূর্ব পাশের খাদে স্থানীয় লোকজন মেহদী হাসান পাপ্পুর লাশ দেখতে পেয়ে পরিবার ও পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে। পাপ্পুর ঘাড়ের পেছনে ও অন্যান্য স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।
নিহত পাপ্পুর বাবার দাবি, আমার ছেলেকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। রাতে প্যান্ট-শার্ট পরা অবস্থায় সে বাসা থেকে বেরিয়ে গেছে। আর সকালে আমার ছেলের লাশ উলঙ্গ অবস্থায় উদ্ধার করা হয়েছে।
সম্প্রতি মেহেদী হাসান পাপ্পু শেরপুর থেকে কৃষি ডিপ্লোমা শেষ করে ঢাকার একটি বেসরকারী কলেজে কৃষির উপর অপর আরেকটি কোর্স করার জন্য ভর্তি হয়ে বাড়ি আসে এবং কলেজপাড়া তাদের নিজ বাসায় অবস্থান করছিল।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মামুন অর রশিদ বলেন, শিগরিই খুনের রহস্য উদঘাটন করা যাবে। জিজ্ঞাসাবাদের জন্য তার সৎভাইসহ কয়েকজনকে থানায় নিয়ে আসা হয়েছে এবং তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। লাশ পোষ্টমর্টেম করার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button