Bhalukanews.com

ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় শ্রমিকলীগ নেতাসহ নিহত-২; সড়ক অবরোধ

ভালুকা নিউজ ডট কম; বিশেষ প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় পৃথক দূর্ঘটনায় এক শ্রমীকলীগ নেতা ও মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। আহত হয়েছে ২জন। এ ঘটনায় প্রায় এক ঘন্টা রাস্তা অবরোধ করে রাখে স্থানীয় জনতা।
সোমবার দুপুর ৪টার দিকে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের স্কয়ার মাস্টারবাড়ী বাসষ্ট্যান্ড এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে নেত্রঃ পরিবহনের একটি বাস (ঢাকা-মেট্টো-ব-১১-৪০২৯) চাপায় ভালুকা উপজেলা আঞ্চলিক শ্রমীকলীগের সদস্য ও হবিরবাড়ী ইউনিয়ন শ্রমীকলীগের সভাপতি হবিরবাড়ী গ্রামের মুজাফফর খানের ছেলে মোঃ শফিকুল ইসলাম খান ওরফে শফিক খা (৩৮) ঘটনাস্থলেই নিহত হন। এ সময় রাঈদা কালেকশন ফ্যাক্টরীর শ্রমীক মেহেদী হাসান (২৫) গুরুতর আহন হলে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে  ভর্তি করা হয়।
জানা যায়, সোমবার দুপুরে শফিক খা একটি বাস থেকে নামার পরপরই ঢাকাগামী নেত্রঃ পরিবহনের বাসটি অন্য দুটি বাসের সাথে পাল্লা দিতে গিয়ে রাস্তারপাশে দাড়িয়ে থাকা তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় আরেক পথচারী আহত হন। ভালুকা মডেল থানার ওসি তদন্ত হযরত আলী জানান, নিহত শ্রমীকলীগ নেতার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
এর আগে দুপুরে নাসিরগ্লাসের সামনে অজ্ঞাত বাস চাপায় রোমান (২৮) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হন। এ সময় তার সাথে থাকা অপর আরোহী গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। নিহত রোমানের বাড়ী নরসিংদির বালিয়াপাড়া গ্রামে। তিনি বালু ব্যবসার কাজে গফরগাঁওয়ের উদ্দেশ্যে মোটর সাইকেল যোগে যাওয়ার সময় উল্লেখিত স্থানে পৌছলে অজ্ঞাত বাস চাপা দিয়ে ফেলে যায় এতে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়। ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট জহিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের  লাশ ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে।

*

*

Top