Bhalukanews.com

সড়ক দুর্ঘটনা থেকে রেহাই পেতে ভালুকায় মহা সড়কের পাশে দোয়া মাহফিল

বিশেষ প্রতিনিধি: সড়ক দুর্ঘটনা যেনো ভালুকার নিত্যদিনের ঘটনা।প্রায় প্রতিদিন এ এলাকায় মানুষের জীবন কেড়ে নিচ্ছে। সচেতন মহলের ধারনা ঢাকা-ময়মনসিংহ মহা-সড়কে ফোরলেনের কাজে দ্বীর্ঘ সময়,বেপরোয়া গাড়ী চালনা,অসচেতনভাবে রাস্তা পারাপার,রাস্তা পার হওয়ার জন্য পথ খোলা না থাকাসহ একাধীক কারনে ঘটছে এসব মর্মান্তিক দুর্ঘটনা।
গত শুক্রবার এক মর্মান্তিক দুর্ঘটনায় একই পরিবারের ৫জনসহ ১০জনের মৃত্যুর শোক ও ভয়াবহতা কাটিয়ে উঠার আগেই শনিবার পাশাপাশি স্থানে ১০মিনিটের ব্যাবধানে এক পথচারির মৃত্যু ও অপর আরেকজনের গুরুতর আহত হওয়ার ঘটনা আতংকিত করে তুলেছে এ অঞ্চলের পথচারি ও যাত্রী সাধারনকে। আর এই অনাকাংখিত দূর্ঘটনার হাত থেকে রেতই পেতে শনিবার(২৫মার্চ) বাদ আছর সিডষ্টোর বাজার এলাকায় মহা-সড়কের পাশে এলাকার মুসুল্লি,ইমাম,রাজনৈতিক নেতৃবৃন্দ,শ্রমিক,ছাত্র ও সাধারন মানুষ আয়োজন করেছে দোয়া ও মিলাদ মাহফিলের। তাদের আশা হয়তো দোয়ার ফলে বন্ধ হবে ভালুকার সড়ক দুর্ঘটনা।বাঁচবে মানুষের প্রাণ।সফিউল্লাহ আনসারীর কাছে এমনটাই আশাবাদ ব্যাক্ত করেন দুহাজার বার ব্যাচের এক সদস্য।
হবিরবাড়ী ইউনিয়ন সোনারবাংলা উচ্চ বিদ্যালয়ের ২০১২ সালে এসএসসি ব্যাচের উদ্যোগে এ দোয়া অনুষ্টানে তাদের সদস্য ছাড়াও হবিরবাড়ী ইউনিয়ন আ‘লীগের সা: সম্পাদক জুলহাস উদ্দিন মাস্টার,সাবেক চেয়ারম্যান আলহাজ আবুবকর সিদ্দিক,বিএনপি নেতা হাবিবুর রহমান হাবি, হবিরবাড়ীর কেন্দ্রীয় মসজিদের ইমাম মাও: আবু রায়হান ,শিক্ষক-সাংবাদিক ও বাজার সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

*

*

Top