Bhalukanews.com

ভালুকায় বিভিন্ন ব্যান্ডের নকল পণ্য তৈরীর কারখানা সন্ধান আটক-১

নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় নকল পণ্য উৎপাদনের কারখানার সন্ধান পাওয়া গেছে।
রোববার (১৬এপ্রিল) দুপুরে জামিরদিয়া মাস্টারবাড়ী এলাকার আরিফ মিলের তিন নম্বর গেটের পার্শ্বে গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় ইকবালের বাড়ী থেকে নকল পণ্যসহ ভূয়া কেমিস্ট আবু তাহের(৪২) নামে একজনকে জনতা আটক করে ভালুকা মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করেছে।
জানা যায়, জামিরদিয়া মাস্টারবাড়ী এলাকার আরিফ মিলের তিন নম্বর গেটের পার্শ্বে স্থানীয় ইকবালের বাড়ীতে কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার আবু তাহের দ্বীর্ঘদিন যাবৎ ‘প্যারাস্যুট‘ ব্যান্ডের ‘প্যারাসুইট‘,ডিটারজেন্ট পাওডার ‘রীন‘(জরহ) ব্র্যান্ডের ‘বীন‘(ইরহ) সহ একাধীক ট্রয়লেটিজ ও খাবার সামগ্রী উৎপাদন করে বাজারজাত করে আসছিল।
স্থানীয় এক গামেন্টকর্মী সরেজমিনে উপস্থিত হয়ে বলেন-তিনিও এই পণ্য কিনে প্রতারিত হয়েছেন। রীন মনে করে বীন পাউডার কিনে কাপড় কাছতে গেলে পানি আটা জাতীয় কিছু জমতে দেখা যায় এবং কোন ধরনের ফেনা হয়নি। স্থানীয় দোকানদার আরিফ জানান-এসব পণ্য তার দোকানেও দেয়া হয়েছিল কিন্ত বিক্রিত মাল ফেরত আসায় তিনি এসব পণ্য রাখা বন্ধ করে দিয়েছেন।
সেনেটারি সহ: ইনস্পেক্টর সামছুল ইসলাম রমিজ ভালুকা মডেল থানায় খবর দিলে এ এস আই আ: রহিম অভিযুক্ত আবু তাহেরকে জবব্দকৃত মালামালসহ আটক করে থানায় নিয়ে আসে। এব্যাপারে হবিরবাড়ী ইউপি চেয়ারম্যান তোয়ায়েল আহাম্মেদ বাচ্চু বলেন খবর পেয়ে চৌকিদারসহ লোক পাঠিয়েছি এবং যথাযথ ব্যাবস্থা নিতে সংশ্লীষ্ট কতৃপক্ষকে অনুরোধ জানিয়েছি।
এ দিকে একই দিন বিকালে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার(ভূমি) আব্দুল্লাহ আল জাকির অভিযুক্তকে ২০০৯ সালের ভোক্তা অধীকার আইনের ৫০ ধারায় ২লাখ টাকা জরিমানা অনাদায়ে ১বছরের কারাদন্ড দিয়েছেন । এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সেনেটারি ইনস্পেক্টর ফয়জুন্নেসা।

*

*

Top