Bhalukanews.com

শাহজালালে ফ্লাইট ওঠানামায় বিলম্ব

ভালুকা নিউজ ডট কম; বিশেষ প্রতিনিধি: দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্লাইট ওঠানামায় বিলম্ব হয়েছে। রোববার রাত থেকে সোমবার দুপুর পর্যন্ত ৮টি ফ্লাইট ঢাকা থেকে উড়ে যেতে বিলম্ব করেছে। একই কারণে গত ১২ ঘণ্টায় ৯টি আন্তর্জাতিক ফ্লাইট ঢাকায় সময়মত নামতে পারেনি।

রোববার সন্ধ্যার পর থেকে ঢাকায় বজ্রসহ বৃষ্টিপাত হয়। এদিন দিবাগত রাতে ও সোমবার সকাল থেকে বৃষ্টিপাত হচ্ছে। এদিকে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় ঢাকা থেকে সব ধরনের নৌ চলাচল বন্ধ ঘোষণা করেছে বাংলাদেশ নৌ নিরাপত্তা ও ট্রাফিক বিভাগ-বিআইডব্লিউটিএ।

দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে ঢাকা থেকে যেসব ফ্লাইট ছাড়তে বিলম্ব হয়েছে সেগুলো হলো- কুয়ালালামপুরের মালিন্দো এয়ার, ব্যাংককের থাই এয়ারলাইন্স, দোহার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া কাতার এয়ারওয়েজ, ব্রিটিশ এয়ারওয়েজ, কলকাতার স্পাইস জেট, কাঠমান্ডুগামী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট।

আবহাওয়ার কারণে বাংলাদেশে নামতে বিলম্ব হওয়া ফ্লাইটগুলোর মধ্যে রয়েছে- ব্যাংককের থায় এয়ারওয়েজ, মাস্কাটের ওমান এয়ার, কলকাতার স্পাইস জেট, দুবাইয়ের এমিরাটস, রিয়াদ থেকে আসা সৌদি এরাবিয়ান এয়ারলাইন্স এবং কুয়ালালামপুর থেকে আসা মালিন্দো এয়ারের একটি ফ্লাইট।

*

*

Top