Bhalukanews.com

শাকিব খানের বিরুদ্ধে সিদ্ধান্ত আজই

ঢালিউডের জনপ্রিয় অভিনেতা শাকিব খানের বিরুদ্ধে উকিল নোটিশ পাঠানোর বিষয়ে আজ সোমবার দুপুরে চূড়ান্ত সিদ্ধান্ত হবে। পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন নিজেই এ তথ্য জানিয়েছেন।

বদিউল আলম খোকন বলেন, পরিচালকদের হেয় করে কথা বলার অভিযোগের বিষয়টি আজ পরিচালক সমিতির সভায় উঠানো হবে। সেখানেই চূড়ান্ত সিদ্ধান্ত হবে।

এর আগে গত শনিবার এই বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার কথা থাকলেও সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার বিদেশে থাকায় সেটি হয়নি। তাই সোমবার দুপুরে সমিতির সভায় বিষয়টি নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানান পরিচালক সমিতির মহাসচিব।

সম্প্রতি গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে শাকিব খান পরিচালকদের হেয় করে কথা বলেছেন। এই অভিযোগে শাকিবকে উকিল নোটিশ পাঠানোর ব্যাপারে ভাবছে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি।

শাকিব খান ওই সাক্ষাৎকারে বলেছেন, যেহেতু এখন বেশি সিনেমা হচ্ছে না, তাই বেকার লোকের সংখ্যাও বেশি। পরিচালক সমিতির তালিকা দেখবেন, অনেক পরিচালক। তারা এফডিসিতে আড্ডাও মারছেন। কিন্তু কাজ করছেন কতজন? প্রযোজকদের ক্ষেত্রেও দেখবেন একই অবস্থা। শিল্পীদের ক্ষেত্রেও তাই। অনেক শিল্পী তো নিবন্ধিত আছেন, কাজ করছেন কতজন? আমার মনে হয় এই দেশে এক নম্বর হওয়াটা একটা যন্ত্রণার ব্যাপার। একদিন বা দুইদিনের জন্য হলে ঠিক আছে, কিন্তু দীর্ঘদিন প্রথম স্থান ধরে রাখলে তখন শত্রুর অভাব হয় না।’

*

*

Top