Bhalukanews.com

শাকিবকে নিয়ে ছবি নির্মাণ না করার আহ্বান

বিনোদন ডেস্ক: শাকিব খানকে নিয়ে বেশ কিছু দিন ধরেই উত্তপ্ত চলচ্চিত্র পাড়া। বিশেষ করে পরিচালক সমিতির। শাকিবের পরিচালকদের মানহানি করে অসম্মানজনক বক্তব্য দেয়ায় পর থেকেই বেশ উঠে পড়ে লেগেছে পরিচালক সমিতি। ইতোমধ্যে পাঠানো হয়েছে উকিল নোটিশ। তবে এবার আরো শক্ত পদক্ষেপ নিল পরিচালক সমিতির। শাকিব খানকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ বন্ধের আহবান জানিয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি। দেশের চিত্রপরিচালকদের একমাত্র সংগঠনটি সোমবার এক চিঠিতে এই আহবান জানায়।

সমিতির মহাসচিব বদিউল আলম খোকনের স্বাক্ষর সহ চিঠিতে যা লিখা হয়েছে তা হুবুহু তুলে ধরা হচ্ছে, “এতদ্বারা বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সকল সদস্যাদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, সম্প্রতি অভিনেতা শাকিব খান জাতীয় দৈনিক ও মিডিয়াতে চলচ্চিত্র পরিচালকদের উদ্দেশ্য করে মানহানিকর বক্তব্য দেয়ায় সমিতির ভাবমূর্তি ও সদস্যদের সন্মান রক্ষার্থে কার্যনির্বাহী নির্বাহী পরষদের সিদ্ধান্ত মোতাবেক তার বিরুদ্ধে লিগ্যাল নোটিশ প্রেরণ করা হয়েছে। এমতাঅস্থায় উক্ত বিষয়ের সন্মানজনক সুরাহ না হওয়া পযর্ন্ত তাকে নিয়ে চলচ্চিত্র নির্মান সংক্রান্ত সকল প্রকার কর্মকান্ড থেকে বিরত থাকার জন্য সবিনয় অনুরোধ জানানো যাচ্ছে।”

উল্লেখ্য, গত ১৬ এপ্রিল দেশের একটি দৈনিক পত্রিকায় দেয়া সাক্ষাৎকারে এক প্রশ্নের উত্তরে শাকিব খান বলেন, ‘এখন যেহেতু বেশি সিনেমা হচ্ছে না, তাই বেকার লোকের সংখ্যাও বেশি।পরিচালক সমিতির তালিকা দেখবেন, অনেক পরিচালক। তারা এফডিসিতে আড্ডাও মারছেন। কিন্তু কাজ করছেন কতজন? প্রযোজকের ক্ষেত্রেও দেখবেন একই অবস্থা। শিল্পীদের ক্ষেত্রেও তাই। অনেক শিল্পী তো নিবন্ধিত আছেন, কাজ করছেন কতজন? আর এ সব নিয়েই আবার নতুন করে আলোচনার সৃষ্টি হয়।

*

*

Top