Bhalukanews.com

ভালুকার পাপিয়া, বাউলিয়ানা’য় সেরা পাঁচে; ভোট করুন ৬৯৬৯ নম্বরে

01

বিশেষ প্রতিনিধি: দেশের অন্যতম স্যাটেলাইট চ্যানেল মাছরাঙ্গা টেলিভিশনের সঙ্গীত বিষয়ক রিয়েলিটি শো ’ম্যাজিক বাউলিয়ানা’য় সেরা অবস্থান করছে ভালুকার মেয়ে পাপিয়া জাহান। শীর্ষ ৩ হওয়ার লড়াইয়ের প্রস্তুতি চলছে। এ পর্বে উত্তীর্ন হতে হলে প্রয়োজন দর্শকদের অংশ গ্রহন।

ভালুকা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর মেধাবী ছাত্রী পাপিয়া জাহান নিজ মেধা ও যোগ্যতায় প্রায় ৩০হাজার প্রতিযোগীকে পিছনে ফেলে নিজের সক্ষমতার পরিচয় দিয়ে এগিয়ে আছে। এসএম রাউন্ড পর্যন্ত সে নিজেকে নিয়ে গেছে সঙ্গীতের দক্ষতা ও নিজ গায়কীর যোগ্যতা দিয়ে। নিজ ক্যারিয়ারের এক অগ্নি পরীক্ষার সন্ধিক্ষনে দাঁড়িয়ে সকলের দোয়া ও সহযোগীতা কামনা করছে পাপিয়া। বেসরকারী স্যাটেলাইট চ্যানেল মাছরাঙ্গা টেলিভিশন ২০১৬ সালের শেষের দিকে শুরু করে সঙ্গীত বিষয়ক রিয়েলিটি শো ’ম্যাজিক বাউলিয়ানা’।460698825221_o

সারা দেশে ৮টি অঞ্চলের ভাগ করে ৮সেপ্টেম্বর রংপুর থেকে শুরু হয় প্রতিযোগীতাটি। ২১অক্টোবর ময়মনসিংহ অঞ্চলের প্রতিযোগী হিসেবে অংশ নেয় উপজেলার ভরাডোবা গ্রামের মফিজ উদ্দিনের কন্যা ও ভালুকা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের (বর্তমান) নবম শ্রেনীর ছাত্রী পাপিয়া জাহান। প্রতিযোগীতা শুরুর সময় সে ৮ম শ্রেনীর ছাত্রী। জেএসসি পরীক্ষা কাঁধে নিয়েই সঙ্গীতের এ বড় আসরের লড়াইয়ে অবতীর্ন হয় পাপিয়া। পাশাপাশি চলে পড়ালেখাও। কয়েকটি লড়াইয়ে অবতীর্ন হয়ে প্রতিযোগীতা চলমান অবস্থায় জেএসসি পরীক্ষায় অংশ নেয় সে। প্রচলিত প্রবাদ রয়েছে ’যে রাঁধে সে চুলও বাঁধে’। জেএসসি’র ফলাফলেও সে জিপিএ-৫ পেয়ে নবম শ্রেনীতে উত্তীর্ন হয়।

’ম্যাজিক বাউলিয়ানা’র বিভিন্ন ধাপে এ পর্যন্ত ৭টি স্তর পেরিয়ে সেরা ৫জনের মধ্যে অবস্থান করছে পাপিয়া। এখন চুড়ান্ত পর্বের জন্য পালা। অর্থাৎ শীর্ষ স্থান অর্জনের জন্য লড়াই। এ লড়াইয়ে টিকতে হলে নিজ মেধা ও যোগ্যতার পাশাপাশি প্রয়োজন দর্শক-শ্রোতাদের অংশ গ্রহন। অর্থাৎ এসএমএস রাউন্ডে আছে পাপিয়া। পাপিয়াকে শীর্ষে এগিয়ে নিতে পারে দর্শকদের এসএমএস অর্থাৎ ’মেসেজ’। ভোটের লড়াইয়ে রয়েছে ময়মনসিংহ অঞ্চল তথা ভালুকার মেয়ে পাপিয়া জাহান।

তাকে ভোট করতে হলে দেশ-বিদেশের যে কোন মোবাইল থেকে মেসেজ অপসনে গিয়ে লিখুন BAULIANA PAP পাঠিয়ে দিন ৬৯৬৯ নম্বরে। দেশ-বিদেশের যে কোন মোবাইল নম্বর থেকে যতখুশি ততবার। আপনার একটি ভোট এ মুহুর্তে তার সঙ্গীতের ক্যারিয়ারকে সামনে এগিয়ে নিতে সহায়তা করবে পাশাপাশি পালন করবে গুরুত্বপুর্ন ভুমিকা।

*

*

Top