Bhalukanews.com

প্রেমিকাসহ কবি শাহাবুদ্দীন নাগরী কারাগারে

অনলাইন ডেস্ক: সাবেক রাজস্ব কর্মকর্তা ও কবি শাহাবুদ্দীন নাগরী (৬২) ও তার কথিত প্রেমিকা নুরানী আক্তার সুমীকে (৩৫) কারাগারে পাঠিয়েছেন আদালত। শুক্রবার বিকেল সাড়ে তিনটার দিকে দ্বিতীয় দফার রিমান্ড শেষে মামলার তদন্ত কর্মকর্তা (আইও) নিউমার্কেট থানায় পরিদর্শক (তদন্ত) মতলুবুর রহমান আসামিদের কারাগারে পাঠানোর আবেদন করেন।

এ সময় ঢাকা মহানগর হাকিম আদালতের হাকিম ওয়ায়েজ কুরুনী খান শুনানি শেষে তাদের কারাগারে পাঠান।প্রেমিকা সুমীর স্বামী কাজী নুরুল ইসলাম হত্যা মামলায় শাহাবুদ্দীন নাগরী ও সুমী দুই দফায় ৯দিনের রিমান্ডে ছিলেন।

নিউমার্কেট থানায় দায়ের করা কাজী নুরুল ইসলাম মামলায় গ্রেফতার হওয়া কবি শাহাবুদ্দীন নাগরী ও তার প্রেমিকা নুরানী আক্তার সুমীর প্রথম দফায় পাঁচদিনের রিমান্ড শেষে আদালতের মাধ্যমে দ্বিতীয় দফায় চারদিনের রিমান্ডে নিয়েছিলেন তদন্ত কর্মকর্তা।

এদিকে অধিকতর তদন্তের জন্য মামলাটি গোয়েন্দা পুলিশে (ডিবি) হস্তান্তরের নির্দেশ দিয়েছেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার মো. আসাদুজ্জামান মিয়া। বৃহস্পতিবার তিনি এ নির্দেশ দেন। শনিবার ডিবি পুলিশ মামলাটি বুঝে নেবে।

গত ১৩ এপ্রিল নিউমার্কেট থানাধীন এলাকার এলিফ্যান্ট রোডের ১৭০/১৭১ ডোম-ইনো অ্যাপার্টমেন্টে ব্যবসায়ী নুরুল ইসলামকে তার নিজের শয়নকক্ষের মেঝেতে মৃত অবস্থায় পাওয়া যায়। এ ঘটনার পরিপ্রেক্ষিতে পরেরদিন ১৪ এপ্রিল নুরুল ইসলামের বোন শাহানা রহমান কাজল ভিকটিমের স্ত্রী ও স্ত্রীর বন্ধু শাহাবুদ্দীন নাগরীসহ অজ্ঞাতনামা কয়েকজনের নামে নিউমার্কেট থানায় একটি হত্যা মামলা করেন। ওই মামলায় কবি শাহাবুদ্দীন নাগরী এজাহারভুক্ত দুই নম্বর আসামি।

*

*

Top