Bhalukanews.com

নজরুল বিশ্ববিদ্যালয়ে ক্যাফেটেরিয়া দীর্ঘদিন ধরে তালাবদ্ধ

মেহেদী জামান লিজন, বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়া দীর্ঘদিন ধরে অচলঅবস্থায় আছে, ক্যাফেটেরিয়াতে ঝুলছে তালা ।

ক্যাফেটেরিয়াবন্ধথাকায়দারুণদুর্ভোগপোহাতেহচ্ছেসাধারণশিক্ষার্থীদের।তাদের খেতে যেতে হয় বিশ্ববিদ্যালয়ের আশে পাশের হোটেল গুলোতে ।

আর বাইরের হোটেল গুলোও চড়া দামে খাবার বিক্রি করছে, আর তাই বাধ্য হয়ে বেশি দামে খাবার খেতে হচ্ছে তাদের। জানাগেছেআগেযারাক্যাফেটেরিয়াচালাতেনতাদেরঅভিযোগশিক্ষার্থীরাখাবারখেয়েবিলপরিশোধকরেনা।এইজন্যতাদেরক্যাফেটেরিয়াচালাতেহিমশিমখেতেহয়তাইতারাক্যাফেটেরিয়াবন্ধকরেদিয়েছেন।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার ফজলুল কাদের জানিয়েছেন, ক্যাফেটেরিয়ার চালাতে কেউ আগ্রহী না। কেউ যদি ক্যাফেটেরিয়া চালাতে চায় তবে বিনা ভাড়ায় ক্যাফেটেরিয়ার চালানোর অনুমতি দিবে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

ছাত্রলীগের সভাপতি ছাব্বির আহমেদ জানিয়েছেন ক্যাফেটেরিয়ার খাবারের মান নিন্মমানের ও অস্বাস্থ্যকর তাই শিক্ষার্থীরা ক্যাফেটেরিয়া তে খেতে চায় না।

সাধারণ শিক্ষার্থীরা দাবি জানিয়েছেন , অচিরেই প্রশাসনের উদ্যোগে বিশ্ববিদ্যালয় ক্যাফেটেরিয়া আবার চালু করে মান সম্মত খাবার পরিবেশন করতে ।

*

*

Top