Bhalukanews.com

মধ্যরাতে এফডিসির ঘটনায় যা বললেন শাকিব

ভালুকা নিউজ ডট কম; অনলাইন ডেস্ক: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন ঘিরে শুক্রবার দিবাগত মধ্যরাতে এফডিসিতে ঘটে অনাকাঙ্ক্ষিত এক ঘটনা। রাত পৌনে ২টার দিকে সদ্যবিদায়ী কমিটির সভাপতি চিত্রনায়ক শাকিব খান ভোট গণনা কক্ষে প্রবেশ করতে চান। এ সময় তাকে কয়েকজন বাধা দেন।

এ সময় তর্কাতর্কির এক পর্যায়ে সেটা হাতাহাতিতে রূপ নেয়। শাকিবের গাড়ির গ্লাস ভেঙে ফেলা হয়। এ সময় কেউ কেউ শাকিব খানকে মদ্যপ বলেও দাবি করেন। কিন্তু হঠাৎ কেন শাকিব খান ভোট গণনা কক্ষে প্রবেশ করতে চাইলেন?

এ বিষয়ে শাকিব খান সাংবাদিকদের বলেন, আমার কাছে বেশ কয়েকজন প্রার্থী ও সাধারণ সদস্য ভেতরে কারচুপির অভিযোগ করেন। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে ভোট গণনা হচ্ছে, বিষয়টি শুনে আমারও বেশ খটকা লাগে।

তিনি বলেন, এটা জাতীয় পর্যায়ের কোনো নির্বাচন নয়। সাধারণ একটি সামাজিক সংগঠনের নির্বাচন। তাহলে কেন পুলিশ প্রশাসনের উপস্থিতিতে ভোট গুণতে হবে? এটা দেখতেই আমি ভেতরে প্রবেশ করতে চেয়েছি।

শাকিব বলেন, সমিতির ক্ষমতা বুঝিয়ে দেওয়ার আগ পর্যন্ত, অর্থাৎ বর্তমান নির্বাচিত নেতৃবৃন্দ শপথ নেয়ার আগ পর্যন্ত আমি সমিতির সভাপতি। এ দায়িত্বে থেকে আমি কোনো অভিযোগ পেলে সেটা খতিয়ে দেখতে ভেতরে যেতেই পারি। কিন্তু আমাকে সেটা করতে না দিয়ে উল্টো আমার ওপর হামলা করা হল। মনে হচ্ছে, পরিকল্পিতভাবেই সবকিছু করা হয়েছে।

*

*

Top