Bhalukanews.com

খালেদা জিয়ার কার্যালয়ে পুলিশি তল্লাশি

খালেদা জিয়াকে মানসিকভাবে বিপর্যস্ত করতেই এই তল্লাশি- তল্লাশির শেষে রিজভী

ভালুকা নিউজ ডট কম; ঢাকা:  বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রাজধানীর গুলশান কার্যালয়ের আজ শনিবার সকাল ৭টা থেকে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর সিদ্দিক বিষয়টি স্বীকার করছেন। তিনি বলেছেন, ‘আদালতের একটি সার্চ ওয়ারেন্টের ভিত্তিতে এ তল্লাশি চালানো হচ্ছে। রাষ্ট্রবিরোধী কোনো কর্মকাণ্ড বা ডকুমেন্ট আছে কী না- তা দেখা হচ্ছে।’

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, সকাল সাতটার দিকে চেয়ারপারসনের কার্যালয়ের সামনে অতিরিক্ত পুলিশ অবস্থান নেয়। সাধারণত ওই এলাকায় নিরাপত্তার জন্য সবসময় কিছু পুলিশ মোতায়েন থাকে। কিন্তু আজ পুলিশের সংখ্যা বেশি।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মানসিকভাবে বিপর্যস্ত করতেই গুলশান কার্যালয়ে তল্লাশি চালানো হয়েছে বলে অভিযোগ করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। পুলিশি তল্লাশি শেষে কার্যালয়ের সামনে সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন তিনি।ABDH5m_naser

এর আগে সকাল ৯টার দিকে চেয়ারপারসনের নিরাপত্তা কর্মকর্তাকে নিয়ে তিনি কার্যালয়ে প্রবেশ করেন। সকালে হঠাৎ করে কার্যালয়ের সামনে বিপুলসংখ্যক পুলিশ অবস্থান নেয়। এরপর সকাল সাড়ে ৭টার দিকে তারা কার্যালয়ে প্রবেশ করে তল্লাশি শুরু করে।

তল্লাশির বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নুল আবদীন ফারুক।

তল্লাশির প্রতিবাদে আগামীকাল রোববার সারাদেশে বিক্ষোভের ডাক দিয়েছে যুবদল।

*

*

Top