Bhalukanews.com

ভালুকার সাংবাদিক কামালের বড় ভাইয়ের ইন্তেকাল: ভালুকা প্রেসক্লাবের শোক প্রকাশ

Bhaluka 20-05-17

ভালুকা নিউজ ডট কম; বিশেষ প্রতিনিধি: ভালুকা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ভালুকা সংবাদিক কল্যাণ সমিতির সভাপতি কামরুল হাসান পাঠান কামালের বড় ভাই উপজেলার মাহমুদপুর গ্রামের মৃত আব্দুল মজিদ পাঠানের বড় ছেলে, মওদুদ হাসান পাঠান শুক্রবার বিকাল ৩টা ৩০মিনিটে ঢাকার (সিএমএইচ) সম্মিলিত সামরিক হাসপাতালে ইন্তোকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) মৃত্যুকালে উনার বয়স হয়েছিলো ৭২ বছর। প্রয়াত মওদুদ হাসান পাঠান বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি) এর উপ-পরিচালক হিসেবে কর্মরত ছিলেন। মৃত্যুকালে তিনি এক ছেলে, তিন মেয়ে, এক স্ত্রী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। মরহুমের এক মেয়ে বাংলাদেশ নৈবাহিনীর কমান্ডার শায়লা পারভিন সুমি। নিহতের এক ছেলে ও ২ মেয়ে অস্ট্রলিয়ায় অবস্থান করায় রবিবার সকাল ১১টায় মাহমুদপুর বাজার মাদরাসা মাঠে উনার জানাজা নামাজ অনুষ্ঠিত হবে ও পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে।
এদিকে, মরহুম মওদুদ হাসান পাঠানের মৃত্যুতে বিভিন্ন মহল থেকে শোক প্রকাশ করা হয়েছে। তাঁর পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন ভালুকা প্রেসক্লাব।
গভীর শোক প্রকাশ করেছেন ভালুকা প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান মানিক ও সাধারন সম্পাদক এম.এম মালেক খান উজ্জল সহ ক্লাবের সম্মানিত সদস্যবৃন্দ। এক শোকবার্তায় তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও শোকসমপ্ত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

*

*

Top