Bhalukanews.com

সী লায়ন টেনে নিল কিশোরীকে, অতঃপর (ভিডিও)

ব্রিটিশ কলম্বিয়ার কিছু পর্যটক ভড়কে যাওয়ার মতো এক দৃশ্য দেখলো। ডক এর কার্নিশে বসে থাকা এক কিশোরীকে একটি ক্যালিফোর্নিয়া সী লায়ন টেনে নিল।

সিএনএন প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, এক পর্যটক পরিবারের দৃষ্টি আকর্ষণ করেছিল সী লায়নটি। তারা সেই জলজ প্রাণীটিকে খাবার দিচ্ছিলেন। একবার সী লায়নটি মেয়েটির দিকে লাফ দিয়েছিল। এটাকে ভালোবাসার প্রকাশ মনে করে সেই পরিবারের কিশোরী মেয়েটি বসেন ডেকের কার্নিশে। এবার সবাইকে অবাক করে দিয়ে মেয়েটির জামাতে কামড় দিয়ে পানিতে নিয়ে যায়। এতে হতচকিয়ে যায় উপস্থিত পর্যটকরা সহ মেয়েটির পরিবার। হরর মুভির মতো বাস্তবে দেখা যাচ্ছিলো একটি কিশোরীকে কিভাবে সি লায়নটি পানির নিচে নিয়ে যেতে চাচ্ছিলো।

পুরো ঘটনাটি ধরা পড়ে এক সৌখিন ভিডিওগ্রাফারের ক্যামেরায়। মাইকেল ফুজিওয়ারার ইউটিউবে শেয়ার করা ভিডিওটি দেখা হয়েছে প্রায় নব্বই লাখ বার। আর সিএনএন, এবিসি, এনডিটিভিসহ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ পেয়েছে এই ঘটনাটি।

ঘটনাটির শেষ পর্বে আসলে বড় কোনো দুর্ঘটনা ঘটেনি। মাত্র কয়েক সেকেন্ডের ব্যবধানে পানিতে ঝাঁপিয়ে পড়েন মেয়েটির এক পুরুষ আত্মীয়। সেই জলজ প্রাণীটিকে বেশ কয়েকটা ঘুষি দিয়ে মেয়েটিকে ছাড়িয়ে আনেন। সেই আত্মীয় ও মেয়েটিকে টেনে তোলার ক্ষেত্রে সহায়তা করেন উপস্থিত জনতা।

সামুদ্রিক প্রাণীদের খাবার ও আবাসে সমস্যা হওয়াতে সে এলাকাতে সী লায়ন আসতো খাবারের সন্ধানে। নিষেধ থাকা সত্ত্বেও অনেক পর্যটক সামুদ্রিক প্রাণীদের খাওয়াতে যান। কিশোরী মেয়েটির সাথে যা ঘটলো তাতে হয়তো নড়েচড়ে বসতে পারে পর্যটকরা!

ভিডিও…

 

*

*

Top