Bhalukanews.com

‘ওলট পালট’ করবেন না আরিফিন শুভ

যৌথ প্রযোজনার ছবি ‘ওলট পালট’-এ অভিনয় করার কথা ছিল চিত্রনায়ক আরিফিন শুভর। কিন্তু শেষ পর্যন্ত জানা গেছে ‘ওলট পালট’ ছবিতে অভিনয় করবেন না শুভ।

কী কারণে অভিনয় করবেন না জানালেন শুভ নিজেই। বললেন, ‘ওলট পালট’ ছবির কাজ শুরু হওয়ার কথা ছিল ২২ মে থেকে। কিন্তু তারকাবহুল ছবি হওয়ায় সবার শিডিউল নিয়ে কিছুটা ভোগান্তি হচ্ছে।’

শোনা যাচ্ছে, ‘ওলট পালট’ ছবির শুটিং শুরু হবে জুলাইয়ে। তখন আবার শুভর আরেক ছবির জন্য শিডিউল নির্ধারণ করা। তাই ইচ্ছে থাকা সত্বেও ‘ওলট পালন’ ছবির শুটিং তিনি তখন করতে পারবেন না ‘মুসাফির’ ছবির এই নায়ক।

শুধু শুভ নয়, এই ছবিতে অভিনয় করার কথা ছিল কলকাতার শুভশ্রীর। কিন্তু শাকিবের সঙ্গে ‘চালবাজ’ ছবির শুটিং আগামী ২০ তারিখ থেকে লন্ডনে শুরু হওয়ায় এই ছবি থেকে সরে গেছেন শুভশ্রীও।

তবে শুভ-শুভশ্রী সরে গেলেও ‘ওলট পালট’ ছবিতে অভিনয় করবেন প্রসেনজিৎ, মিম, যিশু, সোহম, পিয়া বিপাশা, তনুশ্রী, রোশান প্রমুখ।

এই ছবিটি পরিচালনা করবেন কলকাতার জনপ্রিয় নির্মাতা রবি কিনাগী। যৌথভাবে ছবিটি প্রযোজনা করছেন জাজ মাল্টিমিডিয়া ও গ্রিনটাস এন্টারটেইনমেট। প্রযোজনা প্রতিষ্ঠান থেকে জানানো হয়েছে, ‘ওলট পালট’ মুক্তি পাবে অক্টোবরে, দুর্গা পূজায়।

*

*

Top