Bhalukanews.com

ভালুকায় ৬ বছরের মেয়ে শিশুর লাশ উদ্ধার

ভালুকা নিউজ ডট কম, বিশেষ প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের ঢালীবাড়ী গফুর মৌলবীর মাজার সংলগ্ন এলাকা থেকে ইমা (৬) বছরের এক মেয়ে শিশুর লাশ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।
জানা যায়, উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের ড্রাইভারপাড়া গফুর মৌলবীর মাজার সংলগ্ন এলাকার আজিজুলের বাড়ির ভাড়াটিয়া জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার আকন্দপাড়া গ্রামের আঃ হাকিমের মেয়ে ইমা (৬) মঙ্গলবার (৩০মে) বিকেল থেকে নিখোঁজ হন। পরে অনেক খোঁজাখুঁজি করে কোথায় না পেলে বুধবার (৩১ মে) রাতে সেহরির পর ইমা‘র মা বানেছা আবারও খোঁজাখুঁজি করতে বের হলে পাশের বাড়ীর উত্তর-পূর্ব কোনে বাঁশঝাড়ের নীচে লাশ পড়ে থাকতে দেখে চিৎকার-চেচামেচি করলে লোকজন টের পেয়ে জড়ো হয়। পরে ভালুকা মডেল থানা পুলিশে খবর দিলে তারা এসে শিশুটির লাশ উদ্ধার করে। এ সময় হবিরবাড়ী ইউপি চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ বাচ্চু ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিবারকে শান্তনা দেন।
ভালুকা মডেল থানার ওসি(তদন্ত) হযরত আলী জানান, প্রাথমিক ধারনা করা হচ্ছে ধষর্নের পর হয়তো মেয়েটিকে হত্যা করা হয়েছে, পোস্টমর্টেম রির্পোটের পর মৃত্যুর সঠিক কারন জানা যাবে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।
শিশুটির পিতা আঃ হাকিম লবন কোঠার হামিম গ্রুপের একটি ফিসারিতে ও মা বানেছা স্কয়ার মাস্টারবাড়ীস্থ ক্রাউন ওয়্যারসে চাকুরী করে ২ ছেলে মেয়ে নিয়ে ভাড়া বাসায় থাকতো বলে জানা যায়।

 

 

(বিস্তারিত আসছে…….)

*

*

Top