Bhalukanews.com

নওগাঁয় পুলিশের গুলিতে দুই ডাকাত নিহত, আহত দুই

 

ব্রেলভীর চৌধুরী, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁয় ডাকাতির প্রস্তুতিকালে বুধবার দিবাগত রাত আনুঃ সাড়ে ১২টার দিকে পুলিশের গুলিতে দুই ডাকাত নিহত হয়েছে। এবং গুলিবিদ্ধ অবস্থায় দুজনকে আটক করেছে পুলিশ।

 নিহত ব্যক্তিরা হলো, চাপাই নবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার খেসবা এলাকার আজাহারের পুত্র মোজাম্মেল হক ও রাজশাহীর গ্রেটার রোড দড়িখরবোনা এলাকার নজরুল কসাইয়ের পুত্র সুজন।

আহত দুজন হলো, চাপাই নবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার পীরপুর সাহানাপাড়া এলাকার ছাদেরের পুত্র ইমরান ও নওগাঁর নিয়ামতপুর উপজেলার বদলপুর এলাকার জবুলের পুত্র সোহেল।

 নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, নিয়ামতপুর উপজেলার শেষ প্রান্তে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন তথ্যের ভিত্তিতে ডাকাত দলকে গ্রেপ্তার করতে নিয়ামতপুর ও মান্দা থানা পুলিশ যৌথ অভিযানে নামে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল ট্রাক নিয়ে চৌবাড়িয়াহাট দিয়ে পালানোর চেষ্টা করলে পুলিশ চৌবাড়িয়াহাট এলাকার প্রধান সড়কে ব্যারিকেড দেয়। রাত আনুঃ সাড়ে ১২টার দিকে সংঘবদ্ধ ডাকাতদল পুলিশের ব্যারিকেড ভেঙ্গে পালানোর চেষ্টা করলে পুলিশ ট্রাকটিকে লক্ষ্য করে গুলি চালায়। এতে ঘটনাস্থলেই আন্তজেলা ডাকাত দলের সদস্য সুজন মিয়া ও মোজাম্মেল হক নিহত হয় এবং দুই জন আহত হয়। এসময় তাদের সাথে থাকা অন্যান্য সদস্যরা ট্রাক ফেলে পালিয়ে যায়।

 

এবিষয়ে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান জানান, একদল ডাকাত ট্রাক নিয়ে তাদের এলাকার দিকে আসছে বলে নিয়ামতপুর থানা থেকে খবর পেয়ে চৌবাড়িয়া বাজার এলাকার প্রধান সড়কে পুলিশ ব্যারিকেড দিয়ে ডাকাত দলের ট্রাকটিকে থামার সঙ্কেত দিলে সেটি না থামিয়ে পুলিশ সদস্যদের দিকে উঠিয়ে দিতে যায়। এসময় পুলিশ গুলি চালালে দুজন নিহত ও দুজনকে আহত অবস্থায় আটক করে পুলিশ।

*

*

Top