Bhalukanews.com

ভালুকায় আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশনের বিনামূল্যে রিং-স্লাব বিতরণ ও ভিক্ষুক পূর্নবাসন

IMG_0779

ভালুকা নিউজ ডট কম; স্টাফ রির্পোটার: ময়মনসিংহের ভালুকায় আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে রিং-স্লাব বিতরণ, ভিক্ষুক পুর্নবাসন ও সমৃদ্ধি কেন্দ্রঘর উদ্ভোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার(২০জুন) সকালে উপজেলার হবিরবাড়ী ইউনিয়ন সোনারবাংলা উচ্চ বিদ্যালয় হলরুমে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক লায়ন আলহাজ্ব মোহাম্মদ আবদুর রশিদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোশাররফ হোসেন খান।IMG_0758

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, হবিরবাড়ী ইউপি চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ বাচ্চু, হবিরবাড়ী ইউঃ আ‘লীগের সাধারন সম্পাদক জুলহাস উদ্দিন মাস্টার, কবি সেলিনা রশিদ প্রমূখ।
এ সময় দু‘জন ভিক্ষুক ঝালপাজা গ্রামের স্বামী পরিত্যাক্তা মিনা ও মনোহরপুর (খন্দকারপাড়া) গ্রামের রোকিয়া বেগমকে পুর্ণবাসনের জন্য ১লক্ষ টাকা করে ২লক্ষ টাকার চেক প্রদান করা হয়। এছাড়াও হত দরিদ্র ১০০জনের মাঝে বিনামূল্যে রিং-স্লাব বিতরণ করা হয়।IMG_0751

মোঃ সিরাজ মিয়ার সঞ্চালনায় এ সময় আসপাডার শিক্ষা কার্যক্রমের শিক্ষক ও বিভিন্ন এলাকা থেকে আগত প্রায় ৫শতাধীক সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন।

*

*

Top