Bhalukanews.com

শ্বশুরের বিরুদ্ধে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগ

অনলাইন: বাগেরহাটের কচুয়ায় বিলকুল গ্রামে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে নজরুল মোল্লা (৪৫) নামের এক শ্বশুরের বিরুদ্ধে। এ ঘটনায় ধর্ষণের স্বীকার পুত্রবধূ নিজে বাদী হয়ে শনিবার রাতে কচুয়া থানায় একটি মামলা করেছেন। নজরুল কচুয়ার মৃত আজিজ মোল্লার ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার বিলকুল গ্রামের নজরুল মোল্লার ছেলে রিয়াজ মোল্লার সাথে প্রায় ১০ মাস পূর্বে আফরা গ্রামের জনৈক ব্যক্তির মেয়ের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকে পুত্রবধূকে বিভিন্ন সময়ে কু-প্রস্তাব দিয়ে আসছিলেন নজরুল। এক পর্যায়ে গত ২৮ জুন রাত ৮টার দিকে ছেলে বাড়িতে না থাকার সুযোগে শ্বশুর নজরুল তার পুত্রবধুর ঘরে ঢুকে পেছন থেকে ঝাপটে ধরে স্পর্শকাতর স্থানে হাত দেন। এ সময়ে পুত্রবধূ ডাক-চিৎকারের চেষ্টা করলে তার মুখ চেপে ধরে ধর্ষণ করেন নজরুল। পরে বিষয়টি স্বামী ও শাশুড়িকে জানালে তারা গৃহবধূকে বাড়ি থেকে তাড়িয়ে দেন।

এ ব্যাপারে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবিরুল ইসলাম মোল্লা বলেন, এ ঘটনায় থানায় একটি নিয়মিত মামলা হয়েছে। ওই গৃহবধূর মেডিকেল পরীক্ষা করার জন্য বাগেরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নজরুলকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

*

*

Top