Bhalukanews.com

ভালুকায় গার্মেন্টস শ্রমিকের ভাসমান লাশ উদ্ধার

বিশেষ প্রতিনিধি: ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের পাড়াগাঁও গৌরিপুর বলারভিটা এলাকায় স্থানীয় এক গার্মেন্টস শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে।
জানা যায় সোমবার(১০জুলাই) রাতে জামিরদিয়া মাস্টারবাড়ী এলাকার স্কয়ার ফ্যাশনের পুরুষ শ্রমিক মো: শাহ আলম(৩৮) প্রতিদিনের মতোই কাজের উদ্দেশ্যে বের হন সোমবার রাত নয়টার দিকে। ঘন্টাখানেক পর মৃতের বাড়ীর একটু দুরে তার ব্যাবহৃত সাইকেল পড়ে থাকতে দেখে পথচারি ও এলাকাবাসীর খোঁজখুজির পর রাস্তার পার্শ্বের নিচু জমিতে পানিতে উপুড় অবস্থায় ভাসতে দেখে ভালুকা মডেল থানা পুলিশকে খবর দেয়।
ভালুকা মডেল থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃত ব্যাক্তির লাশ উদ্ধার করে। নিহত শাহ আলম জামালপুর জেলার দেওয়ানগঞ্জ সবুজপাড়া গ্রামের কেরামত আলীর ছেলে এবং পাড়াগাঁও গৌরিপুর বলারভিটা এলাকায় স্থানীয় এক গার্মেন্টস শ্রমিকের ২য় স্বামী বলে জানা গেছে।
ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মামুন অর রশিদ ও স্থানীয় হবিরবাড়ী ইউপি চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ বাচ্চু ঘটনাস্থল পরিদর্শন করেছেন। স্থানীয় ইউপি সদস্য বুলবুল আহাম্মেদ জানান- রাত দশটার দিকে ওই এলাকার লোকজনের খবর পেয়ে মৃতের লাশ পানিতে ভাসমান দেখতে পেয়ে পুলিশকে জানালে তার লাশ উদ্ধার করে। মৃত শাহ আলম এই এলাকার আশরাফুলের ছোট বোনকে বিয়ে করে ঘর জামাই থাকতেন।
মৃতের বড় শ্যালক আশরাফুল জানান-৩বছর আগে তার স্বামী পরিত্যাক্তা বোনকে বিয়ে করেন দুই সন্তানের জনক শাহ আলম। ধার্মিক প্রকৃতির শাহ আলম রমজানের পর রোজা রাখছিলেন এবং ঐ দিনও সে রোজা রেখে পরের দিনও রোজা রাখবেন তাই সেহরির খাবার সাথে নিয়ে কাজে যাচ্ছিলেন। জামালপুরে তার পিতার বাড়ীতে ২মেয়ে রয়েছে।
ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মামুন অর রশিদ জানান- খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। তার তল পেটে দেশী অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। পোস্টমর্টেম রির্পোট পেলে মৃত্যুর কারন জানা যাবে।

*

*

Top