Bhalukanews.com

প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানিয়ে বিএনপি নেতৃবৃন্দের মানববন্ধন !

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহে প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানিয়ে বিএনপি নেতৃবৃন্দের মানববন্ধন হয়েছে। মঙ্গলবার বেলা ১২টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের প্রধান গেইটে এ মানববন্ধন হয়। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের বর্তমান উন্নয়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রী, স্বাস্থ্য বিভাগ, হাসপাতালের বর্তমান পরিচালক, চিকিৎসক-নার্স-কর্মচারিসহ সংশ্লিষ্ট সকলের প্রতি জানাই কৃতজ্ঞতা। এই পরিবর্তনের ধারা অব্যাহত রাখার আহবান নিয়ে মানববন্ধন কর্মসূচী ব্যানারে উল্লেখ করা হয়।
মানববন্ধনে নেতৃত্ব দেন, বিএনপি এবং অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। তন্মধ্যে উল্লেখযোগ্য পলিটেকনিক্যাল কলেজের ছাত্রদলের সাবেক ভিপি রাসেল, নতুন বাজারের বিএনপি নেতা মোস্তফা, ছাত্রদল নেতা সোহেল, জামায়াত নেতা খন্দকার শরিফ প্রমুখ ।
ঘটনায় ক্ষুব্ধ হয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন, স্থানীয় ১৪নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতৃবৃন্দ । সভাপতি আলহাজ্ব শাহজালাল হৃদয়, সাধারণ সম্পাদক আতিকুল হাসান , স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক কাজী রানা । তারা বলেন, হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার নাছির উদ্দিনের কাছ থেকে সুকৌশলে টাকা খেয়ে বিএনপি- জামায়াত মানববন্ধন কর্মসূচী পালন করে। এতে বোঝা যায় নাছির উদ্দিন বিএনপি- জামায়াতের এজেন্ট। বলেন,নাছিরউদ্দিন নিজের প্রশংসা করে মাঝে মধ্যেই ফেসবুকে পোস্ট দেন । তিনি কথা বলেন বেশি কাজ করেন কম। তিনি কর্মরত থাকাকালীন কোন অনুষ্ঠানে স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দদের দাওয়াত কিংবা অবগত করেননি । পক্ষান্তরে স্থানীয় বিএনপি- জামায়াত নেতৃবৃন্দদের ঐসব অনুষ্ঠানে সম্পৃক্ত করেছেন । নেতৃবৃন্দ বলেন, ব্যানারে প্রধানমন্ত্রীর প্রশংসা করলেও বাইরে এসে সরকারের ভাবমূর্তি ক্ষুন্নে যারপরনাই চেষ্টা চালিয়ে যাচ্ছে এ চক্র।

*

*

Top