Bhalukanews.com

গাজীপুরে দুর্বৃত্তদের গুলিতে সাবেক এমপির ছেলে নিহত

ডেস্কনিউজ: গাজীপুরের কালিগঞ্জে বিএনপির সাবেক সংসদ সদস্য মোখলেছুর রহমান জিতু মিয়ার পুত্র হাবীবুর রহমান ফয়সালকে গুলি কিরে হত্যা করেছে দুর্বৃত্তরা।
রোববার রাত ১০টার দিকে পৌর এলাকার ভাদগাতী গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে  বলে জানিয়েছে পুলিশ।
কালীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পঙ্কজ দত্ত বলেন, রিমন (২৮) নামে একজন ‘সন্ত্রাসীর গুলিতে’ ফয়সাল (২৬) মারা গেছেন বলে স্থানীয়রা জানিয়েছে।

,
“আনুমানিক রাত সাড়ে ৯টার দিকে রিমনের বাড়ি সংলগ্ন একটি নির্জন স্থানে গুলির শব্দ শুনতে পায় স্থানীয়রা। পরে তারা ছুটে গিয়ে রিমনকে দৌড়ে পালিয়ে যেতে দেখে এবং সেখানে ফয়সালকে রক্তাত্ত অবস্থায় পড়ে থাকতে দেখে।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফয়সালকে মৃত ঘোষণা করেন।
স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ কর্মকর্তা পঙ্কজ আরো বলেন, “রিমন স্থানীয় কাউন্সিলর পরিমল চন্দ্র ঘোষকে মোবাইল ফোনে জানিয়েছে, তার সাথে থাকা পিস্তল থেকে অসাবধানতাবশত একটি গুলি বের হয়ে ফয়সালের শরীরে ঢুকে গেছে।

,
তবে কাউন্সিলর পরিমল চন্দ্র ঘোষ বলেন,রিমন ও ফয়সাল দুই বন্ধু। তারা মাদক সেবন ও ব্যবসার সাথে জড়িত।
পৌর যুবলীগের সভাপতি বাদল হোসেন বলেন, রিমন এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং সন্ত্রাসী। তাকে নিয়ে এলাকার মানুষ প্রতিনিয়তই আতঙ্কে থাকে।

,
ফয়সালের বাবা মোখলেছুর রহমান জিতু মিয়া ১৯৭৩ সালে কালীগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান, ১৯৭৯ সালে বিএনপি থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। এইচএম এরশাদের আমলেও ১৯৮৮ সালে এমপি নির্বাচিত হয়েছিলেন তিনি।
অতিরিক্ত পুলিশ সুপার আরো জানান,এই ঘটনায় কাউকে আটক করা যায়নি। পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।

*

*

Top