Bhalukanews.com

ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি অভিযানে ভালুকা মাদক সম্মাট আবুল হোসেন কে” ৯০ গ্রাম হেরোইনসহ আটক-১

জাহিদুল ইসলাম জীবন : ময়মনসিংহ জেলা গোয়েন্দা সংস্থা ডিবি ওসি আশিকুর রহমানের নির্দেশে এসআই জাকির হোসেন ও এএসআই ফারুকের অভিযানে ৯০ গ্রাম হেরোইন সহ ভালুকা থানার মাদক সম্মাট আবুল হোসেন দুদু মিয়া(৪৬), গ্রেফতার করেন।
ময়মনসিংহ ভালুকা থানা এলাকায় দীর্ঘদিন ধরে পাইকারী ও খুচরা মাদক বিক্রি করে আসছে বলে তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে। ময়মনসিংহ বনগাঁও এলাকায় একটি ফার্মে চাকরী আড়াল চলতো আবুল হোসেনের মাদক বিক্রি। তার বিরুদ্ধে ভালুকা থানায় মাদক মামলা রয়েছে বলে জানাযায়।
ডিবি সুত্রে জানাযায়, গতকাল মঙ্গলবার ময়মনসিংহ ভালুকা থানা ভরাডোবা বাজারে এলাকায় মাদক দ্রব্য উদ্ধার অভিযান আবস্থানকালে ডিবি গোপন সুত্রে সংবাদ পাই যে, ময়মনসিংহ জেলার ভালুকা থানাধীন উথুরা বাজার মল্লিকবাড়ী রোড ডাক্তার আবুল হাশেম এর দোকানের সামনে মাদক ক্রয় বিক্রয় করছে। এই সংবাদ পাওয়া মাত্র ডিবি ওসি আশিকুর রহমান নির্দেশে এসআই জাকির হোসেন ও এএসআই ফারুক হোসেন ও সংগ্রীয় ফৌজ নিয়ে অভিযান পরিচালনা করে কুখ্যাত মাদক ব্যবসায়ী আবুল হোসেন কে ৯০ গ্রাম হিরোইনসহ গ্রেফতার করেন।
ডিবি ওসি আশিকুর রহমান বলেন, আবুল হোসেন একজন কুখ্যাত মাদক ব্যাবসায়ী। বিভিন্ন যায়গা সে ছদ্মনাম ব্যবহার করতো। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা প্রক্রিয়া চলছে।

*

*

Top