Bhalukanews.com

মিষ্টির খালি প্যাকেটের ওজন ২৭৮ গ্রাম!

ময়মনসিংহ প্রতিনিধি:: ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলায় জাতীয় ভোক্তা অধিকার সংরণ অধিদপ্তর অভিযানে ১০টি প্রতিষ্ঠানকে বিভিন্ন ধারায় মোট ১,২৫,০০০ টাকা জরিমানা করা হয়েছে।

এর মধ্যে মিষ্টি সরবরাহের খালি প্যাকেটের ওজন অতিরিক্ত হওয়ায় ৬টি প্রতিষ্ঠানকে এ জরিমানা করা হয়। এতে দেখা যায়, ১ কেজি মিষ্টি সরবরাহের খালি প্যাকেটের সর্বোচ্চ ওজন ২৭৮ গ্রাম।

বুধবার (২ আগষ্ট) জাতীয় ভোক্তা অধিকার সংরণ অধিদপ্তর এর ময়মনসিংহ জেলার সহকারী পরিচালক জনাব মোঃ শাহ আলমের নেতৃত্বে জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে জরিমানা করা হয়।

ফুলবাড়িয়া উপজেলার আপ্যায়ন মিষ্টান্ন ভান্ডার ও মা মিষ্টান্ন ভান্ডারকে ২৫০০০ টাকা করে, রোম-৩, এরশাদ কনফেকশনারী, মা মিষ্টান্ন ভান্ডারকে ৮ হাজার করে এবং রনি মিষ্টান্ন ভান্ডারকে ১৫০০০ টাকা জরিমানা করা হয়। পরে এগুলোর উপর ট্রাক চালিয়ে ধ্বংস করা হয়।

এছাড়াও ভাই ভাই আইসক্রীম কে ১০০০০, বেকারীকে ১৫০০০ টাকা, ফুলবাড়িয়া মেডিসিন কর্ণারকে ৫০০০ টাকা, সততা মিষ্টান্ন ভান্ডারকে মোট ৬০০০ টাকা জরিমানা করা হয়। এই সময় বিপুল পরিমাণ হাইড্রোজ মিশ্রিত জিলাপী,খাদ্যে অনুপযোগী রং মিশ্রিত রুটি স্পটে ধ্বংস করা হয়।

পরে জনসাধারণকে সচেতন করতে লিফলেট বিতরণ করা হয়।

ময়মনসিংহ জেলা স্যানিটারি ইন্সপেক্টার আবুল কালাম আযাদ, জেলা ঈঅই এর সেক্রেটারি গোলাম রহমান ফিলিপ, ফুলবাড়িয়া উপজেলা স্যানিটারি ইন্সপেক্টার মাহবুব হোসেন, ফুলবাড়িয়া মডেল থানা এবং জেলা প্রশাসন ময়মনসিংহ
এর সহায়তায় এ অভিযান পরিচালিত হয়।

*

*

Top