Bhalukanews.com

ভালুকায় স্বেচ্ছাসেবী সংগঠন ‘অভ্যুদয়’র পরিচিতি সভা

valuka_sumon_11-8-17,

বিশেষ প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় স্বেচ্ছাসেবী সংগঠন অভ্যুদয়’র নবনির্বাচিত আহবায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে ভালুকা প্রেসকক্লাব মিলনায়তনে সংগঠনের আহবায়ক আসাদুজ্জামান সুমনের সভাপতিত্বে, যুগ্ম আহবায়ক ডাঃ রেজাউল করিম অপু ও রফিকুল ইসলাম রিটনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অভ্যুদয়ের প্রধান উপদেষ্টা রফিকুল ইসলাম পিন্টু।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অভ্যুদয়ের প্রতিষ্ঠিাতা চেয়ারম্যান বদরুল টিপু। পরিচিতি সভায় সংগঠনের উপদেষ্টা পরিষদ বর্ধিত ও আগামী দিনের কার্যক্রম গতিশীল করার জন্য নানাবিধ আলোচনা করা হয়। সর্বসম্মতিক্রমে অভ্যুদয়ের উপদেষ্টা পরিষদে এ্যাপোলো ইনস্টিটিউট অব কম্পিউটার এর অধ্যক্ষ এ আর এম শামছুর রহমান লিটন ও ভালুকা ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ কামরুজ্জামান তুহিনকে নির্বাচিত করা হয়।

এসময় অন্যন্যদের মাঝে আরও বক্তব্য রাখেন অভ্যুদয় সদস্য মোকছেদুর রহমান মামুন সরকার, তারভীর হোসেন ইমন, মাসুদ শেখ, মিসবাহুল ইসলাম সা‘দ, শাহাদাত হোসেন মানিক, সাজ্জাদুল ইসলাম সজিব, হালিমা সুরুভী, তুরা রায়, ইমন তালুকদার সাগর, নাঈম খান, শামিম আহাম্মেদ, আবদুল্লাহ আনছারী আকরাম, সাখাওয়াত হোসেন সুমন প্রমুখ।

*

*

Top