Bhalukanews.com

ভালুকায় প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন

বিশেষ প্রতিনিধি ঃ বরগুনার বেতাগী উপজেলার উত্তর করুনা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শিল্পী রানী মৃধাকে ধর্ষন ও নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন কর্মসুচী পালন করেছে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি ভালুকা শাখা।

মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দিয়েছে শিক্ষক নেতারা। বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টায় উপজেলা পরিষদের সামনে ভালুকা-গফরগাঁও সড়কে প্রায় ঘন্টা স্থীতিকালের এ কর্মসুচী পালন করা হয়।

এ সময় উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি’র সভাপতি কে.এম ইদ্রিস আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মোঃ রমজান আলী সরকার,যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম,শিক্ষক নেতা আঃ ওয়াদুদ,আব্দুল জলিল,জাহা আফরোজ সাঈদা,শারমীন জাহান বিউটি,ছাইদুর রহমান,নাসিমা শাহরিন রুম্পা,শামীমা সুলতানা,ইসমাইল হোসেন,নাজমা আক্তার প্রমুখ।

মানববন্ধনে বিভিন্ন প্রতিষ্ঠানের শতাধিক শিক্ষক/শিক্ষিকা অংশ নেয়। বক্তাগন বলেন, ১৭ আগষ্ট বিদ্যালয়ে কর্মরতাবস্থায় তাঁর স্বামীকে মারধোর করে বিদ্যালয়ের একটি কক্ষে আটকে রেখে অন্য একটি কক্ষে জোরপুর্বক শিক্ষিকা শিল্পী রানী মৃধাকে ধর্ষন করে দুর্বৃত্তরা। থানায় মামলার পর ধর্ষিতার পরিবারকে নানা ভাবে হুমকি ধামকি দেয়ায় বর্তমানে পরিবারটি নিরাপত্তাহীনতায় ভুগছে।

*

*

Top