Bhalukanews.com

ভালুকা মডেল থানায় গ্রাম পুলিশদের নিয়ে ঈদ পুর্ণমিলনী

IMG_20170907_142228[1]

ময়মনসিংহ  প্রতিনিধি ঃ ময়মনসিংহের ভালুকা মডেল থানায় উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রাম পুলিশদের নিয়ে ব্যাতিক্রমি আয়োজনে পালিত হলো ঈদ পুর্ণমিলনী।
বৃহস্প্রতিবার(৭সেপ্টেম্বর) দুপুরে ভালুকা মডেল থানা চত্বরে ব্যাতিক্রমি এ আয়োজনের ঈদ পুর্ণমিলনীতে অফিসার ইনচার্জ মামুন অর রশিদ গ্রাম পুলিশদের মাঝে ঈদের আনন্দ ভাগা-ভাগি করেন। তার এই আয়োজনে দারুন খুশি গ্রাম পুলিশরা।
ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মামুন অর রশিদ এর উদ্যোগে এ আয়োজন প্রতি বছরের ন্যায় এবারও জাকজমকভাবে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মামুন অর রশিদ,বিশেষ অতিথি হিসেবে ভালুকা মডেল থানার ওসি(তদন্ত)মো: হযরত আলী,এ এস আই খলিলুর রহমান,এএস আই জাকির হোসেনসহ সকল কর্মকর্তা ও গ্রাম পুলিশদের অংশগ্রহন ছিল চোখে পড়ার মতো।
এ সময় গ্রাম পুলিশদের মাঝে কোরবানী পশুর মাংসের বিরিয়ানি ও ঠান্ডা পানীয় বিতরণ করা হয়। ওসি মামুন অর রশিদ তার অভিব্যাক্তি প্রকাশ করতে গিয়ে বলেন- গ্রাম পুলিশদের নিয়ে আমার এ উদ্যোগ সরকারের বিভিন্ন কাজে তাদের অংশ গ্রহনকে উৎসাহিত করবে । যতোদুর সম্ভব গ্রাম পুলিশদের সার্বিক সহযোগীতা করে যাচ্ছি। এ ধারা অব্যাহত রাখতে আগামী দিনেও এমন আয়োজন করা হবে।
ঈদুল আযহার মতো নিরাপত্তায় আসছে পুজোতেও গ্রাম পুলিশদের সঠিকভাবে দায়িত্ব পালনের প্রতি গুরুত্ব আরোপ করে নির্দেশনা দেন ওসি মামুন অর রশিদ।

#সফিউল্লাহ আনসারী

*

*

Top