Bhalukanews.com

পিকচার ও ডিজাইনে নতুনত্ব নিয়ে এলো স্যামসাং

ঢাকা: স্যামসাং নিয়ে এলো বিশ্বের প্রথম ১০০% কালার ভলিউম, ১৫০০ নীট এইচডিআর ব্রাইটনেস, ওয়ান রিমোট কন্ট্রোল এবং ‘ইনভিসিবল কানেকশন’ নামক একটি উদ্ভাবনী ডিজাইনের সলিউশন সমৃদ্ধ টিভি
স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ, ২০১৭ টিভি লাইন-আপ উদ্বোধন করেছে মঙ্গলবার। উদ্বোধনী অনুষ্ঠানে ২০১৭ লাইন-আপ এ কিউএলইডি সহ অন্যান্য ফ্ল্যাগশিপ প্রিমিয়াম টিভিগুলো প্রদর্শন করা হয়, যেগুলোর অত্যাধুনিক প্রযুক্তি এবং স্টাইল ঘরোয়া বিনোদনের সংজ্ঞা’ই বদলে দিবে। এর মাধ্যমে, বিশ্বের এক নম্বর টিভি ব্র্যান্ড স্যামসাং বাজারে শীর্ষ স্থান ধরে রাখবে, এমনটাই আশা করা হচ্ছে।
২০১৭ এম সিরিজ লাইন-আপ এ চারটি ক্যাটাগরির টিভি থাকবে- কিউএলইডি টিভি, ইউএইচডি টিভি, স্মার্ট টিভি এবং জয় কানেক্ট টিভি। এসব টিভির সাইজ ৩২ ইঞ্চি থেকে ৬৫ ইঞ্চির মধ্যে হবে এবং দাম থাকবে ৩১,৯০০ টাকা থেকে ৬,৯৫,৯০০ টাকার মধ্যে।
স্যামসাং কিউএলইডি টিভি দিচ্ছে সর্বোচ্চ মানের ব্রাইটনেস এবং অবিশ্বাস্য ভিজ্যুয়াল এক্সপেরিয়েন্স, যার জন্য একে বলা হচ্ছে ‘টিভি অব লাইট’। এই টিভিগুলোর লাইফস্টাইল টিভি কনসেপ্ট টেলিভিশনের নতুন যুগের সূচনা করার পাশাপাশি আগামীর লিভিং রুমের আবহই বদলে দেবে।
কিউএলইডি টিভি প্রথম বারের মতো নিয়ে এসেছে চারটি নতুন বিশ^মানের উদ্ভাবনী ফিচার। এর ফলে গ্রাহকরা উপভোগ করতে পারবেন ১০০% কালার ভলিউম এবং এইচডিআর ১৫০০, যা আরও বিশদভাবে দেখতে সাহায্য করবে।
সর্ম্পূণ নতুন একটি উদ্ভাবন ‘ইনভিসিবল কানেকশন’ ঘরকে রাখবে ক্লাটার ফ্রি, আর ওয়ান রিমোট কন্ট্রোল ব্যবহারকারীকে দিবে দারুণ অভিজ্ঞতা। এছাড়াও নো গ্যাপ ওয়াল-মাউন্ট ঘরকে করবে আরও আকর্ষণীয়। একটি স্লিম, স্লিক এবং প্রিমিয়াম মেটাল বডির সাথে বেজেল লেস ডিসপ্লে কিউএলইডি টিভিকে করেছে অনন্য।
গ্রাহকদের কথা বিবেচনায় রেখেই কিউএলইডি টিভিগুলো ডিজাইন করা হয়েছে এবং গ্রাহকদের চিহ্নিত সমস্যাগুলোর সমাধান হিসেবে কিউ পিকচার, কিউ স্টাইল এবং কিউ স্মার্ট নামক তিন ধরণের ফিচার যোগ করা হয়েছে।
স্যামসাং ইলেকট্রনিক্স-এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, “স্যামসাং-এ আমরা সম্মানিত গ্রাহকদের জন্য যুগান্তকারী উদ্ভাবনগুলো নিয়ে আসতে নিরন্তর চেষ্টা করে যাচ্ছি। সম্মানিত গ্রাহকদের বৈচিত্র্যপূর্ণ লাইফস্টাইল-এর নতুন নতুন চাহিদা পূরণ করতে সেরা মানের এই টিভিগুলোতে থাকছে আকর্ষণীয় ডিজাইন, যা ঘরোয়া বিনোদনে নতুন মাত্রা যোগ করবে।
আমরা বিশ্বাস করি, স্যামসাং কিউএলইডি টিভি একটি অনন্য উদ্ভাবন, যা আমাদের গ্রাহকদের আগামী প্রজন্মের টিভি দেখার অভিজ্ঞতাকে সমৃদ্ধ করবে। আমরা আমাদের গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদা বুঝতে পারি। কিউএলইডি, ইউএইচডি, স্মার্ট এবং জয় কানেক্ট এই টিভিগুলো এমনভাবে ডিজাইন করা হয়েছে, যাতে এই টিভিগুলো সম্মানিত গ্রাহকদের লাইফস্টাইলের একটি অপরিহার্য অংশে পরিণত হতে পারে। আমি বিশ্বাস করি, এই নতুন কিউএলইডি টিভি বাংলাদেশী কনজ্যুমার ইলেকট্রনিক্স ইন্ডাস্ট্রিতে একটি অদ্বিতীয় মাত্রা যোগ করবে।”
ফটো ক্যাপশন: স্যামসাং ২০১৭ টিভি লাইন আপ-এর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন, স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স ফিরোজ মোহাম্মদ, ইলেক্ট্রা-এর চিফ অপারেটিং অফিসার অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল মোজাম্মেল হোসেন, ট্রান্সকম ইলেকট্রনিক্স বাংলাদেশের চিফ অপারেটিং অফিসার আরশাদ হক, র‌্যাংগ্স-এর চিফ এক্সিকিউটিভ অফিসার রুবাইয়াৎ জামীল এবং ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর রুহুল আলম আল মাহবুব।
কিউ পিকচার: আলোকে পরিপূর্ণ রং-এ রূপান্তর-
স্থায়ী ও ব্যাপক বর্ণিল রং-এর মাধ্যমে উন্নত আলোর কার্যক্ষমতায় নতুন উন্মোচিত কিউএলইডি টিভি কোয়ান্টাম ডট প্রযুক্তিকে এক ধাপ এগিয়ে রেখেছে। নতুন মেটাল অ্যালয় কোয়ান্টম ডট-এর সাথে কিউএলইডি, টিভি পিকচার কোয়ালিটি, কালার ভলিউম, ব্রাইটনেস, বোল্ড কন্ট্রাস্ট এবং ভিউইং এঙ্গেল-এর প্রধান দিকগুলো তুলে ধরে। কিউএলইডি টিভি সঠিক রং প্রকাশ করতে পারে এবং ১০০% কালার ভলিউম বজায় রাখে, এটি বর্তমান বাজারে সবার শীর্ষে, যা ইউরোপের সবচেয়ে বড় টেকনিক্যাল-সায়েন্টিফিক অ্যাসোসিয়েশন ভারব্যান্ড ডিউটেশ্চার ইলেকট্রোটেকনিকার (ভিডিই) থেকে স্বীকৃতি প্রাপ্ত।
কিউএলইডি টিভির অত্যাধুনিক এইচডিআর ১৫০০ কার্যকারিতা ব্যবহারকারীদের সকল খুঁটি-নাটি বিস্তারিত এবং স্পষ্ট ভাবে দেখার সুযোাগ করে দেবে। এছাড়াও, টিভি দেখার ক্ষেত্রে কিউএলইডি টিভির সমৃদ্ধ, গাঢ় ব্ল্যাক লেভেল এবং বোল্ড কন্ট্রাস্ট এক অতুলনীয় অভিজ্ঞতা দিয়ে থাকে।
কিউ স্টাইল: সাজিয়ে নিন আপনার ঘর-
এ বছর স্যামসাং নিয়ে এসেছে নতুন ডিজাইনের সব উপকরণ, যা যে কোনো ঘরের নান্দনিক সৌন্দর্য রক্ষার্থে উপযুক্ত। সম্পূর্ণ নতুন একটি উদ্ভাবন ‘ইনভিসিবল কানেকশন’ ব্যবস্থা একক কর্ড সিস্টেমের মাধ্যমে অগোছালো তারসহ অন্যান্য উপাদানকে গুছিয়ে রাখতে সাহায্য করে। গ্রাহকরা এখন তাদের ঘরকে একটি অপটিক্যাল তারের মাধ্যমে সাজিয়ে নিতে পারবেন, যাতে একত্রে থাকছে সব ডিভাইস, যা আগে সেট বক্স ও অন্যান্য বাড়তি ডিভাইসের তারগুলো দ্বারা পরিপূর্ণ ছিলো।
স্যামসাং আরো নিয়ে এসেছে নো গ্যাপ ওয়াল-মাউন্ট, যা টিভিকে সংযুক্ত করে দেয়ালের আরও কাছে, দেয়ালের এমন কাছাকাছি অবস্থান আগে কখনো দেখা যায়নি। গ্রাহকরা স্টাইলিশ মেটাল স্ট্যান্ডও ব্যবহার করতে পারেন।
কিউ স্মার্ট: ডিভাইসগুলো ও কন্টেন্টকে নিয়ন্ত্রণ করুন একটি রিমোটেই-
গ্রাহকরা যে ধরনের বিনোদন কন্টেন্ট প্রত্যাশা করেন তেমনই সহজ ও সমন্বিত গ্রাহক অভিজ্ঞতা দিতে স্যামসাং বহুল প্রসংশিত টিভি সেবাগুলোর প্রতি গুরুত্ব দিয়েছে। স্যামসাং-এর ওয়ান রিমোটের মাধ্যমে গ্রাহকরা সংযুক্ত সকল টিভি ডিভাইসগুলোকে নিয়ন্ত্রণ করতে পারবেন। স্যামসাং-এর একটি অত্যাধুনিক রিমোট এখন আরও ডিভাইসকে সাপোর্ট করে এবং আরও অধিক স্মার্ট টিভি ফিচার ভয়েস নিয়ন্ত্রণ ক্ষমতা নিশ্চিত করতে সাহায্য করে।
এছাড়াও, স্যামসাং-এর লেটেস্ট স্মার্ট ভিউ অ্যাপ-এর মাধ্যমে গ্রাহকরা স্মার্টফোন থেকে টিভিতে কন্টেন্টগুলো নির্বিঘেœ শেয়ার করতে পারবেন। স্মার্ট ভিউ অ্যাপের স্মার্ট হাব ইন্টারফেসের মাধ্যমে গ্রাহকরা উপভোগ করতে পারবেন পারসোনালাইজ্ড অভিজ্ঞতা। এই স্মার্ট ভিউ অ্যাপটি অ্যান্ড্রয়েড এবং আইওএস-উভয়ের জন্যই প্রযোজ্য।
ইউএইচডি টিভি: ইনোভেশন ইজ ইন ডিটেইল-
স্যামসাং-এর সকল ইউএইচডি টিভিগুলোতে রয়েছে ইউএইচডি অ্যালায়েন্স এন্ড ভিডিই সনদপ্রাপ্ত রিয়েল ৪কে ট্রু আরজিবি, পিওরকালার নিশ্চিত করে সবচেয়ে জীবন্ত ছবি এবং এইচডিআর সর্বোচ্চ ব্রাইটনেসের মাধ্যমে খুঁটি-নাটি সবকিছু বিশদভাবে প্রকাশ করতে সাহায্য করে। এতে আরও রয়েছে একটি রিমোট কন্ট্রোল, যার মাধ্যমে আপনি সংযুক্ত সকল ডিভাইসগুলোকে নিয়ন্ত্রণ করতে পারবেন।
স্মার্ট টিভি: আগের চেয়ে অধিক স্মার্ট-
স্মার্ট টিভিগুলোতে রয়েছে কোয়াড কোর প্রসেসর, যা নিশ্চিত করে দ্রুততর কার্যক্ষমতা, স্মার্ট হাব দেয় ফ্রি অ্যাপ্স এবং গেম্স ও স্মার্ট ভিউ অ্যাপ টিভি থেকে মোবাইল এবং মোবাইল থেকে টিভিতে মাল্টিমিডিয়া কন্টেন্টগুলোর ঝামেলাহীন শেয়ার নিশ্চিত করে। এর মাল্টিপল ডিভাইস কানেক্টটিভিটি ফিচারগুলো বাড়ির প্রত্যেক সদস্যকে যে কোনো সময় টিভির সাথে সংযুক্ত করতে সাহায্য করে।
জয় কানেক্ট টিভি: স্বাচ্ছন্দ্যপূর্ণ কন্টেন্ট শেয়ার-
এম সিরিজ-এর জয় কানেক্ট টিভি একটি নতুন ক্যাটাগরি, যাতে রয়েছে ইন্টারনেটের সাহায্য ছাড়া স্ক্রিন মিররিং প্রযুক্তি, ব্লুটুথ ২ ওয়ে অডিও মিররিং এবং স্মার্ট শেয়ারিং সুবিধা। আগে টিভিতে কোনো কন্টেন্ট শেয়ার করতে ইন্টারনেট অথবা ওয়াইফাই-এর প্রয়োজন পড়তো। কিন্তু এর র্কাযকর সমাধান করেছে স্যামসাং এবং এখন ব্লুটুথ সমৃদ্ধ যেকোনো মোবাইল থেকে গ্রাহকরা জয় কানেক্ট টিভিতে কন্টেন্ট শেয়ার করে তা বড় স্ক্রিনে উপভোগ করতে পারবেন।
এই টিভিগুলো স্যামসাং-এর সকল ব্র্যান্ড শপ এবং অনুমোদিত ডিস্ট্রিবিউটর-ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড, ট্রান্সকম ইলেকট্রনিক্স লি:, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল, র‌্যাংগ্স এবং সিঙ্গার-এ পাওয়া যাবে। স্যামসাং টিভিগুলোর সর্বশেষ সংবাদ জানতে ভিজিট করুন স্যামসাং-এর অফিসিয়াল ফেসবুক পেজ-স্যামসাং বাংলাদেশ।
স্যামসাং ইলেকট্রনিক্স কো: লি: সম্পর্কে-
উদ্ভাবনী ধারনা ও প্রযুক্তির মাধ্যমে স্যামসাং বিশ্বকে অনুপ্রাণিত এবং ভবিষ্যতকে প্রস্তুত করে। এই কোম্পানি টিভি, স্মার্টফোন, ওয়্যারেবল ডিভাইস, ট্যাবলেট, ডিজিটাল অ্যাপ্লায়েন্স, নেটওয়ার্ক সিস্টেম, মেমরি, সিস্টেম এলএসআই এবং এলইডি সল্যুশন্স-এ নতুন মাত্রা যোগ করছে

*

*

Top