Bhalukanews.com

ত্রিশালে তরুন আওয়ামীলীগ নেতার ব্যাতিক্রমী উদ্যোগ

নিজস্ব প্রতিনিধি : ময়মনসিংহের ত্রিশালে ৬৩টি শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্ম জীবনী সহ দেশের স্বনামধন্য লেখক, কবি সাহিত্যিক রাজনীতিবিদদের সহস্রাধিক বই বিতরণ করেছেন তরুন আওয়ামীলীগ নেতা নুরুল আলম পাঠান মিলন।

শনিবার সকালে উপজেলার ৬৩টি শিক্ষা প্রতিষ্ঠান ও ৩টি পাঠাগারে এক যুগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্ম জীবনী বই সহ বিভিন্ন লেখকের সহস্রাধিক বই বিতরণ করা হয়েছে। মাধ্যমিক স্কুল,কলেজ,মাদ্রাসার লাইব্রেরীতে শিক্ষার্থীদের মাঝে পাঠাভাস তৈরীর উদ্যোশে এ বই গুলো বিতরণ করা হয়।

এ ব্যপারে নজরূল বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আপেল মাহমুদ জানান, আগামী প্রজন্মকে মাদক,সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে সচেতন করতে হবে। বই মানুষকে আলোকিত করে। বঙ্গবন্ধুকে জানতে পারলে দেশকে জানা যাবে। আমরা আলোকিত বাংলাদেশ গড়তে চাই।এরই ধারাবাহিকতায় জাতির জনক বঙ্গবন্ধুর আত্বজীবনী, বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড, বিভিন্ন স্বনামধ্য লেখকদের বই বিতরন করা হয়।

ইতিপূর্বে উপজেলার প্রতিটি ওয়ার্ডে রাজনৈতিক ব্যক্তিদের মাঝে এই বইগুলো বিতরন করা হয়েছে। ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা ও আওয়ামীলীগ নেতা নুরুল আলম মিলন পাঠানের ব্যক্তিগত উদ্যোগে এ কার্যক্রম হাতে নেয়া হয়েছে বলে তিনি জানান।

*

*

Top