Bhalukanews.com

ভালুকায় বয়েজ ক্লাবের ফুটবল টুর্নামেন্ট-২০১৭ উদ্বোধন

বিশেষ প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় ঐতিহ্যবাহী বয়েজ ক্লাবের উদ্যোগে সোমবার বিকালে ভালুকা ডিগ্রি কলেজ মাঠে ফুটবল টুর্মামেন্ট-২০১৭ এর উদ্বোধন করা হয়েছে। টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা।
জানা যায়,ফুটবল খেলায় আগ্রহ বৃদ্ধির জন্য ও নতুন প্রজন্মকে উৎসাহিত করার জন্য এ টুর্নামেন্টের আয়োজন করে “বয়েজ ক্লাব ভালুকা”। বয়েজ ক্লাবের সভাপতি এস,এ গোলাপের সভাপতিত্বে হাবিবুল্লাহ সবুজের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন, পৌর মেয়র ডা. একেএম মেজবাহ উদ্দিন কাইয়ুম, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোশারফ হোসেন খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি, ভালুকা ডিগ্রি কলেজের  অধ্যক্ষ আব্দুর রউফ, কেন্দ্রীয় কৃষকলীগের সাংগনিক সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব, বয়েজ ক্লাবের ফুটবল টুর্নামেন্টের চেয়ারম্যান ও ক্লাবের প্রধান উপদেষ্ঠা ওমর হায়াত খান নঈম, ক্লাবের প্রতিষ্ঠাতা শামীমুল হক শামীম, ভালুকা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোখলেছুর রহমান, ইউপি চেয়ারম্যান নূরুল ইসলাম বাদশাহ।
উদ্বোধনী খেলায় অংশ গ্রহন করেন ভালুকা উথুরার প্লেনস্টার ফুটবল ইলাভেন স্টার বনাম নেত্রকোণা কেন্দুয়ার রেনেসা ক্রীড়া কল্যাণ সংস্থা। খেলায় প্লেনস্টার ফুটবল ইলাভেন স্টার ৩-১ গোলে কেন্দুয়ার রেনেসা ক্রীড়াকল্যাণ সংস্থাকে পরাজিত করে। ফুটবল টুর্মামেন্টে স্বেচ্ছাসেবীদের দায়িত্ব পালন সমাজসেবায় উৎসাহ মূলক স্বেচ্ছাসেবী সংগঠন “অভ্যুদয়”, ভালুকা ক্লাব ও উপজেলা ছাত্রলীগের নেতা কর্মীবৃন্দ। খেলায় খাবার পানি সরবারাহ করে স্বেচ্ছাসেবী সংগঠন ভালুকা ক্লাব।

*

*

Top