Bhalukanews.com

ভালুকায় সিডস্টোর বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনে-সভাপতি শাহাব উদ্দিন তালুকদার ও সম্পাদক লাল মাহমুদ সরকার নির্বাচিত

IMG_20170930_121045_580

বিশেষ প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকা উপজেলার সিডস্টোর বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনের ভোট গ্রহন সম্পন্ন হয়েছে।
জানা যায়, উপজেলার গুরুত্বপুর্ণ বাজারের একটি সিডস্টোর বাজারের এই নির্বাচনে ভোট গ্রহনকে ঘিরে উৎসব মুখর পরিবেশ সৃষ্টি হয়েছে। শনিবার (৩০সেপ্টেম্বর) বাজার সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে সকাল ৮টা থেকে ৪টা পর্যন্ত কোন রকম অপ্রিতিকর ঘটনা ছাড়াই।
৮৩২ জন ভোটারের এ নির্বাচনে মোট ১১ পদের বিপরিতে প্রার্থী হয়েছেন ১৯ জন। সভাপতি পদে ২জন,সহ-সভাপতি পদে ৪জন,সাধারন সম্পাদক পদে ২জন,সহ.সম্পাদক পদে ২জন ও সাধারন সদস্য পদে ৮জন। কোষাদক্ষ পদের প্রার্থী মো: তারা মিয়া বিনা প্রতিদ্ধন্ধিতায় নির্বাচিত হওয়ায় এ পদে অতিরিক্ত প্রার্থী নেই।
বিজয়ী কর্মকর্তাগন হলেন-সভাপতি পদে (বর্তমান সভাপতি) হাজী মো: শাহাব উদ্দিন তালুকদার,সহ-সভাপতি পদে মো: ফালু সরকার,তরুন ব্যবসায়ী মোশারফ হোসেন। সাধারন সম্পাদক পদে (বর্তমান সম্পাদক) গাজী লাল মাহমুদ সরকার। সহ-সম্পাদক পদে যুবলীগ নেতা মো: বিল্লাল হোসেন। সাধারন সদস্য হিসেবে মো: আতাউর রহমান আতা মো: শাহাব উদ্দিন শেখ, আবুল হোসেন, জাকির আকন্দ ও মো:মমিনুল ইসলাম।
নির্বাচিত বর্তমান সভাপতি হাজী মো: শাহাব উদ্দিন তালুকদার বলেন- সিডস্টোর বাজারের ব্যাবসায়ীরা এইবারসহ আমাকে চার চারবার নির্বাচিত করেছেন। আমি তাদের প্রতি কৃতজ্ঞ।
নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেছেন উপজেলা পরিসংখ্যান অফিসার মোহাম্মদ শাহজাদা। সহকারী হিসেবে ছিলেন আরো ৫জন সদস্য,পোলিং ৮জন ও এজেন্ট ১৮জন।নির্বাচনে ৮৩২ ভোটারের মধ্যে ৮১৯ জন ভোটাধীকার প্রয়োগ করেন। সন্ধ্যার পর ফলাফল ঘোষনা করা হয়।
সিবাব্যাস এর প্রধান নির্বাচন কমিশনার হিসেবে আলহাজ শাহাব উদ্দীন বলেন-সকলের সহযোগীতায় সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে নির্বাচন শেষ করেছি। সকল পর্যায়ের ব্যাক্তবর্গ ও ভোটারদের ধন্যবাদ জানিয়েছেন।

ভালুকানিউজ ডটকম এর পক্ষ থেকে বিজয়ীদের শুভেচ্ছা…..!

*

*

Top