Bhalukanews.com

বিড়াল মানুষ, নাকি এলিয়েন!

অনলাইন ডেস্ক: গত কিছুদিন ধরে ইন্টারনেটে এমন একটি ছবি ঘুরছে যেখানে দেখা যাচ্ছে একটি বিড়ালের মত প্রাণী, যার চেহেরা একেবারে মানুষের মত দেখতে। মাথায় একদম মানুষের মত চুল। চোখ, নাক ও ঠোঁট একেবারে মানুষের মত। কিন্তু কানটা একটু বাঁকা। এই প্রাণী নিয়ে ইন্টারনেট যখন উত্তাল, তখন পুলিশ জানাল আরেক খবর।

মালয়েশিয়ার পুলিশ এর দাবি এই খবর সম্পূর্ণ মিথ্যা। বিড়াল আকারের এই প্রাণী একেবারে মানুষের মত দেখতে, আবার এই প্রাণীর ছবি ও ভিডিও অনলাইনে ভাইরাল। কিন্তু আসলেই এর কোন হদিস খুঁজে পায়নি পুলিশ কর্তৃপক্ষগণেরা।

চেহারা মানুষের মত হলেও শরীরে চারটি পা দেখা যায় এবং কোমরে লেজ ও সংযুক্ত রয়েছে। এই ছবিটি অনলাইছে ছড়ানোর সাথে সাথে এই তথ্যও দেয়া হয় যে, এটি পশ্চিম মালয়েশিয়ার পাহাং এলাকায় রয়েছে। এরপরে সেখানের স্থানীয় পুলিশ কর্মকর্তা ডাটুক রসলি আবদুল রহমান জানান, সম্পূর্ণ খবর ভিত্তিহীন। তিনি সবাইকে এই ভুয়া খবর না ছড়ানোর জন্যও আহবান জানান।

তবে এখন অনেকেই মনে করছেন, এটি আসলে সিলিকনের তৈরি কোন মানব পুতুল। যা অনলাইনে জনপ্রিয়তার জন্য ছড়ানো হয়েছে। মানুষ এটি দেখে আগ্রহী হোক, এটাই তাদের ইচ্ছা হতে পারে। সূত্রঃ ডেইলি মেইল।

*

*

Top