Bhalukanews.com

জমে উঠেছে কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের আন্তঃব্যাচ ফুটবল টুর্নামেণ্ট

মেহেদী জামান লিজন, বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ জমে উঠেছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি) লোক প্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগের আন্তঃব্যাচ ফুটবল টুর্নামেন্টের আসর। এই অল্পসময়ের মধ্যেই  সরব হয়ে উঠেছে গ্রুপ পর্বের খেলা। লোক প্রশাসন বিভাগের ৬টি ব্যাচ এতে অংশগ্রহণ করেছে।

এর আগে ১৯ অক্টোবর ৬ জন শিক্ষকদের তাদারকিতে বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল কেন্দ্রীয় খেলার মাঠে এই টুর্নামেন্টের আনুষ্ঠানিক যাত্রা  শুরু হয়।

এই ফুটবল টুর্নামেন্টকে ঘিরে দর্শকদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। প্রতিদিন খেলা দেখার জন্য বিপুল পরিমাণ দর্শকের সমাগম ঘটছে বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠের চারদিকে। খেলা দেখার জন্য শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের পাশাপাশি বহিরাগত দর্শকদের উপস্থিতিও লক্ষ্য করার মতো।

এদিকে, ২৩ অক্টোবর (সোমবার) দ্বিতীয় দিনের গ্রুপ পর্বের খেলায় লোকপ্রশাসন বিভাগের ২০১১-১২ (২য় ব্যাচ) সেশনের বিপক্ষে ২০১৫-১৬ (৬ম ব্যাচ) সেশনের শিক্ষার্থীরা মুখোমুখি হয়। খেলার ফলাফল ২-২ গোলে ড্র। এদিন খেলায় অতিথি হিসেবে লোক প্রশাসন সরকার পরিচালনা বিদ্যা বিভাগের শিক্ষক প্রভাষক নূরে আলম অলি উল্লাহ উপস্থিত ছিলেন।

গ্রুপ পর্বের দ্বিতীয় দিনের খেলা পরিচালনায় ছিলেন বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগের ফিজিক্যাল ইন্সট্রাক্টর মো. ওমর ফারুখ সরকার। টুর্নামেন্টে ২য় এবং ৬ষ্ঠ ব্যাচের টিম ম্যানেজার হিসেবে দায়িত্বে আছেন লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক আজিজুর রহমান ও প্রভাষক নূরে আলম এবং টুর্নামেন্টের সার্বিক দায়িত্বে রয়েছেন লোকপ্রশাসন বিভাগের প্রভাষক অলি উল্লাহ।

*

*

Top