Bhalukanews.com

ভালুকায় সাংবাদিকদের সাথে ইউএনও’র মতবিনিময়

ভালুকা নিউজ ডট কম; বিশেষ প্রতিবেদকঃ ময়মনসিংহের ভালুকায় মঙ্গলবার(২৪অক্টোবর) সকালে ও বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সভা কক্ষে ভালুকায় কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামালের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
আলোচনায় উপজেলায় বনভুমি বেদখল,মাদক,বাল্যবিয়ে, স্বাস্থ্য সেবায় বিভিন্ন অনিয়ম,সরকারী সম্পদের অবৈধ দখল,ইভটিজিং,তথ্য অধিকার আইনের বাস্তবায়ন,বিভিন্ন অফিসে দালালদের দৌরাত্ব ,রাস্তা বিপর্যয়,মহাসড়কের ডিভাইডার থেকে জনগুরুত্বপুর্ন স্থানে ইউটার্ন ব্যাবস্থা,শিক্ষা ব্যাবস্থায় গতিশীলতা বৃদ্ধিসহ উপজেলার নানাবিধ সমস্যা ও সম্ভাবনা নিয়ে পৃথক পৃথক ভাবে আলোচনা করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার সকলের বক্তব্য মনযোগ সহকারে শুনেন এবং সাধ্যমত সমাধানের জন্য প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহনের আশ্বাষ দেন। প্রথম ধাপে সকালে ভালুকা প্রেসক্লাবের সভাপতি ও সম্পাদকের নেতেৃত্বে ক্লাবের সদস্যবৃন্দ আলোচনায় অংশ নেন।
২য় ধাপে বিকেলে মতবিনিময়কালে প্রেসক্লাব ভালুকার সভাপতি,সম্পাদক ও ক্লাবের সদস্যবৃন্দ,ভালুকা উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও ক্লাবের সদস্যবৃন্দ,সাংবাদিক সেবা সংস্থার নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক-অনলাইন মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীরা অংশ গ্রহন করেন ।

*

*

Top