Bhalukanews.com

স্বামীকে নিয়ে বাবার বাড়িতে বাঁধন

badhon_61503_1508791429
বিনোদন ডেস্ক: গত কয়েকমাস বেশ ঝামেলার মধ্য দিয়ে পার করতে হল অভিনেত্রী আজমেরি হক বাঁধনকে।
সাবেক স্বামীর কাছ থেকে একমাত্র মেয়েকে নিজের অধিকারে রাখার জন্য বেশ সংগ্রামই করতে হচ্ছে তাকে। তবুও থেমে নেই তার কাজ।
কারণ অভিনয়টাই এখন প্রফেশন তার। তাই পারিবারিক ঝামেলা সত্ত্বেও এখন খণ্ড এবং ধারাবাহিক দুই মাধ্যমেই সরব রয়েছেন এ অভিনেত্রী। নিয়মিত বিজ্ঞাপন ও উপস্থাপনায় দেখা যায় তাকে।
এবার দেখা গেল ভিন্ন এক চরিত্রে। নিজের বয়সের চেয়ে ১২ বছর কম বয়সী ছেলেকে বিয়ে করলেন বাঁধন। পাত্র হচ্ছে আরেক উঠতি অভিনেতা জোভান। তবে এটি বাস্তবে নয়, নাটকে। নাটকের নাম ‘দি পাবলিক’।
নাটকটি পরিচালনা করেছেন জুয়েল মাহমুদ। নাটকের গল্পে দেখা যাবে, বাঁধন জোভানকে বিয়ে করে বাবার বাড়িতেই থাকেন। অন্যদিকে ঘরজামাই হয়ে জোভানের কাটছে সময়। জোভানকে বিয়ে করার কারণ হল বাঁধনের সবকিছু যেন সে সুবোধ বালকের মতো মেনে চলে। তার কথার বাইরে যেন না যায়।
এ নাটকে অভিনয় প্রসঙ্গে বাঁধন বলেন, ‘ধারাবাহিক নাটক এটি। নাটকটি নিয়ে আমি দারুণ আশাবাদী। এতে যে ধরনের চরিত্রে অভিনয় করেছি এটা আগে কখনও করা হয়নি। অসম বয়সী দু’জন মানুষের সংসার দেখানো হয়েছে এতে। দর্শকরা নাটকটি দেখে অনেক আনন্দ পাবেন।’
ইতিমধ্যে ১৩ পর্বের শুটিং শেষ হয়েছে বলে জানিয়েছেন পরিচালক জুয়েল মাহমুদ।
বাঁধন-জোভান ছাড়াও ধারাবাহিকটিতে আরও অভিনয় করছেন আবুল হায়াত, শহীদুজ্জামান সেলিম, আলভী, নাদিয়া মিম। নাটকটি শিগগিরই কোনো একটি চ্যানেলে প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা।

*

*

Top