Bhalukanews.com

শাহরুখের নজর এড়িয়ে কোথায় গিয়েছিল সুহানা! (ভিডিও)

অনলাইন ডেস্ক: বরাবরই পাপারাজ্জির একটু বেশিই নজরে থাকে তারকা সন্তানরা। আর সে যদি সুহানা খান হয় তাহলে তো আর কথাই নেই। আজকাল একটু বেশিই খবরে থাকছেন শাহরুখ কন্যা। বিভিন্ন বলিউড পার্টিতে যোগদান করতে দেখা যাচ্ছে তাকে।

দু’দিন আগেই গৌরীর হ্যালুইন পার্টিতে দেখা গিয়েছিল সুহানাকে। তার আগে বাবা শাহরুখের সঙ্গে গৌরী খান’স ডিজাইনস এর উদ্বোধনের সময়ও হাজির ছিল সে। তবে সে যে আর টিনএজে নেই, একেবারে বলিউড সুন্দরীদের টেক্কা দেওয়ার জন্য তৈরি হচ্ছে তা বেশ বোঝা যাচ্ছে।

তবে শুধু মায়ের পার্টিতেই নয়, মাঝে মাঝে বন্ধুদের সঙ্গেও পার্টি করতে দেখা যাচ্ছে সুহানাকে। চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে, সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া কাপুরদের সঙ্গে তাকে বেশিই দেখা যায়। কিছুদিন আগেই এই বান্ধবীদের সঙ্গে মুভি ডেটে যেতে দেখা গিয়েছিল সুহানাকে। সোমবার রাতে অনন্যার জন্মদিন উদযাপন অনুষ্ঠানেও দেখা গেল সুহানাকে।

তবে আরেকটি সূত্র বলছে, আসলে কোনও পার্টিতে নয়, মুম্বাইয়ের যেখানে ছবির জন্য অডিশন(অভিনয়ে যোগ্যতার পরীক্ষা) নেওয়া হয়, সেখানেই বন্ধুদের সঙ্গে দেখা গেছে সুহানাকে। তাই প্রশ্ন উঠছে তবে কি সুহানা বাবার চোখ এড়িয়েই ফিল্মের অডিশন দিতে শুরু করেছে? নাকি অডিশন কীভাবে নেওয়া হয় তা দেখতেই সে সেখানে গিয়েছিল?

ভারতের জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, এর আগে শাহরুখ নিজেই স্বীকার করেছিলেন যে সুহানা অভিনেত্রী হতে চায়। যদিও শাহরুখের ইচ্ছে মেয়ে পড়াশোনা শেষ করেই অভিনয়ে আসুক, তার আগে নয়।

*

*

Top