Bhalukanews.com

শ্রীপুরে বাল্য বিবাহ ও সিটিজেনস র্চাটার বিষয়ক সভা অনুষ্টিত

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে বাল্যবিবাহ প্রতিরোধ ও সিটিজেন চার্টারের অগ্রগতি বিষয়ে পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় নাগরিকদের হয়রানি না করে দ্রুত সেবা দানে কয়েকটি উদ্যোগের কথা তুলে ধারা হয়। শনিবার সকাল ১০টায় উপজেলা সম্মেলন কক্ষে শ্রীপুর উপজেলা প্রশাসন এই আয়োজন করে।
সভায় প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের গভার্নেন্স ইনোভেশন ইউনিটের মহা-পরিচালক (অতিরিক্ত সচিব) মো.আব্দুল হালিম। তিনি বলেন, সরকারি দপ্তরের সেবার মান নিয়ে নাগরিকদের মধ্যে অসন্তোষ আছে। তাই যে কোন সেবার ক্ষেত্রে উপযুক্ত সময়ের মধ্যেই তার কাজটি করে দেওয়ার জন্য নীতিমালা ঠিক করতে হবে। আপনারা নিজেদের সেবা প্রার্থী নাগরিক হিসাবে কল্পনা করে অন্য কোন দপ্তরে গেলে কেমন সেবা চাইতেন ঠিক সেভাবেই নিজ দপ্তরেও কাজ করতে হবে । এ সময় নাগরিক সেবা ও বাল্যবিবাহ প্রতিরোধের ক্ষেত্রে নিজেদের অগ্রগতি ও কর্মপদ্ধতি তুলে ধরেন শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার রেহেনা আকতার।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলা চেয়ারম্যান আব্দুল জলিল, গাজীপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মাহমুদুল হাসান, সহকারি কমিশনার (ভূমি) মো.সোহেল রানা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ ফরিদা জাহান স্বপ্না, শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আজিজুল হক প্রমূখ।

*

*

Top