Bhalukanews.com

পার্বতীপুরে পুলিশ-সাংবাদিক মতবিনিময়

রুকুনুজ্জামান বাবুল, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের পার্বতীপুর মডেল থানার আয়োজনে স্থানীয় ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদ কর্মিদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১৭ নভেম্বর শুক্রবার বিকেলে মডেল থানা চত্বরে ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (পার্বতীপুর-ফুলবাড়ি সার্কেল) রফিকুল ইসলাম। ওসি হাবিবুল হক প্রধানের সভাপতিত্বে আইন শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে সংবাদকর্মীদের সহযোগিতা কামনা করে পুলিশের পে প্রধান অতিথি ছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ওসি /তদন্ত ইমতিয়াজ, ওসি ফুলবাড়ি ফেরদৌস প্রমুখ।
এ সময় ফুলবাড়ী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম বলেন, অনেক সময় সাংবাদিকদের কাছে পুলিশের থেকে বেশি তথ্য থাকে। আপনারা জাতীর বিবেক। তাই আপনাদের কাছে তথ্য থাকলে আমাদের জানাবেন এতে পার্বতীপুরে মাদকসহ অন্যান্য অপরাধ অনেকাংশে কমে যাবে। আমাদের পুলিশ সুপার মহাদয় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা দিয়েছেন। আমি মনে করি আপনারাই আমাদের পুলিশের নির্ভরযোগ্য সোর্স। পরে তিনি থানা পুলিশের উদ্যেশ্যে বলেন, বর্তমানে সাংবাদিকেরা ৫৭ ধারাসহ বিভিন্ন প্রকার মিথ্যা মামলায় হয়রানীর স্বীকার হচ্ছেন। আমি চাই শুধু সাংবাদিক নয় কেউই যেন মিথ্যা মামলায় হয়রানীর স্বীকার না হয়। প্রয়োজনে আমাকে অথবা পুলিশ সুপার মহাদয়ের সাথে বিষয়টি নিয়ে আলোচনা করবেন। আমি চাই না কোন নিরাপরাধ ব্যক্তি হয়রানীর স্বীকার হোক।
সংবাদকর্মীদের পে প্রেসকাব সভাপতি স আ ম হায়দার,সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, সাংবাদিক আতাউর রহমান, আব্দুর কাদির, বকুল, মুসলিমুর রহমান, মঞ্জুরুল আলম, হাবিব ইফতেখার, রুকুনুজ্জামান, বুলু, আমজাদ, সাজ্জাদ, সোহেল সানি, জাকির হোসেন, মিজানুর রহমান, মোক্তারুল আলম, মামুন (২). মামুন (১). মুক্তারুজ্জামান, মিলন, দুলাল রায়, রফিক প্রমুখ। #

*

*

Top