Bhalukanews.com

নতুন বছরে বিমানের বিশেষ মূল্যছাড়

অনলাইন ডেস্ক: ভ্রমণ পিপাসুদের জন্য সুখবর নিয়ে এলো বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। এয়ারলাইন্সটি আকর্ষণীয় মূল্য ছাড় দিয়েছে। অনেকেরেই ইচ্ছা থাকে কম টাকায় বিমান ভ্রমণের, তারা এবার সুযোগটি কাজে লাগাতে পারেন।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নতুন বছরে বেশ কয়েকটি আন্তর্জাতিক রুটে ট্যুরিস্টদের জন্য আকর্ষণীয় মূল্য ছাড় দিয়েছে। মূল্য ছাড়ের মধ্যে রয়েছে ঢাকা-কলকাতা-ঢাকা ৮ হাজার ৬৮৫ টাকায়, ঢাকা-কাঠমান্ডু-ঢাকা ১৪ হাজার ৩৬ টাকায়, ঢাকা-ব্যাংকক-ঢাকা ১৬ হাজার ৪২ টাকায় এবং ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা ১৮ হাজার ১১৬ টাকায় ভ্রমণের সুযোগ।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আন্তর্জাতিক রুটের পাশাপাশি দেশের ভিতরেও বিমান ভ্রমণে পর্যটকদের আকৃষ্ট করতে মাত্র ৬ হাজার ৪৫৮ টাকায় ঢাকা-কক্সবাজার-ঢাকা পথে ভ্রমণের সুযোগ করে ঘোষণা করেছে।

বিমানের মহাব্যবস্থাপক (পিআর) শাকিল মিরাজ সাংবাদিকদের বলেন, মধ্যবিত্তদের বিমানে পর্যটন বা ব্যবসায়িক ভ্রমণের সুযোগ করে দিতে রাষ্ট্রীয় পতাকাবাহী এয়ারলাইন্স বাংলাদেশ বিমান এই ছাড় দিচ্ছে।

তিনি জানান, এক্ষেত্রে মূল্যছাড়ে টিকিট সংগ্রহ করতে হবে ৭ ডিসেম্বরের মধ্যে এবং আগামী বছর ১ জানুয়ারি থেকে ৩১ মার্চের মধ্যে ভ্রহণ করতে হবে।

*

*

Top