Bhalukanews.com

কারদাশিয়ান ফ্যামিলির ৩ বোনই প্রেগন্যান্ট!

d3bcd_e900ca81fe_long

বিনোদন ডেস্ক : হলিউডে এই সময়ের সবচেয়ে বড় খবর হচ্ছে কারদাশিয়ান ফ্যামিলি বড় হতে যাচ্ছে। ২০১৮-তে এই ফ্যামিলি ৩ জন জুনিয়র কারদাশিয়ান পেতে যাচ্ছে বলেই খবর রটেছে। এরমধ্যে একেবারেই নিশ্চিত খবর কিম কারদাশিয়ান এবং কানইয়ে ওয়েস্ট সারোগেসির মাধ্যমে বেবি নিচ্ছেন। অন্য দুজন কিমের বড় বোন ক্লোয়ি কারদাশিয়ান এবং ছোট বোন কাইলি জেনার। কিম, ক্লোয়ি এবং কাইলি- ৩ বোনই প্রেগন্যান্ট!

কাইলি প্রেগনেন্ট-এ খবরে নড়ে চড়ে উঠেছেন হলিউড সাংবাদিকেরা। এই খবর আবার জানিয়েছেন তাদের মা ক্রিস জেনার। তাদের ফ্যামিলি রিয়েলিটি শো ‘কিপিং আপ উইথ দ্য কারদাশিয়ান’-এর গতকালের এপিসোডে ক্রিস বলেছেন- ‘আমি সবসময়ই চাইতাম কাইলি অথবা ক্লোয়ির একজন খুব তাড়াতাড়িই মা হবে। এখন মনে হচ্ছে সেই দিনটা এসে যাচ্ছে!’ এটা দেখেই সবাই বুঝে গেছেন কিমের পাশাপাশি এই দুই বোনও মা হচ্ছেন।

সাংবাদিকরা একাত হিসেব করে বের করেছেন গত মে মাসে এই দুজন কনসিভ করেছেন। জুন/জুলাইতে নিজেরা টের পেয়েছেন তারা প্রেগন্যান্ট। সেপ্টেম্বরে সাংবাদিকরা এই খবরটি পেয়েছেন। ডিসেম্বরের কোনো একটি এপিসোডে অফিশিয়ালি তারা ডেলিভারি ডেট জানাবেন দর্শকদের। আর ফেব্রুয়ারি ২০১৮-তে তারা মা হবেন।

এদিকে, কাইলি তার প্রেগন্যান্সি স্বীকার না করলেও তার বয়ফ্রেন্ড ট্রাভিস স্কট তার কাছের বন্ধুদের বলেছেন তিনি খুব শীঘ্রই বাবা হতে যাচ্ছেন। তবে এখানেও রয়েছে আরেকটি টুইস্ট। কাইলির এক্স বয়ফ্রেন্ড র‍্যাপার টাইগা আবার তার বন্ধুদের বলেছেন কাইলির এই সন্তানটির বাবা তিনি।

সব মিলিয়ে বেশ হইচই অবস্থা। সাংবাদিকদের জন্য বেশ ব্যস্ত দিন যাচ্ছে কারদাশিয়ান ফ্যামিলির এই সংবাদগুলোকে এক এক করে সাজাতে।

*

*

Top