Bhalukanews.com

ভালুকায় শীতার্ত মানুষের সাহায্যার্থে টিসিসি’র নাট্যোৎসব

স্টাফ রির্পোটার, ভালুকা নিউজ ডট কম: ভালুকায় মহান বিজয় দিবস উদ্যাপন ও অসহায় শীতার্ত মানুষের সাহায্যার্থে টিসিসি’র আয়োজনে বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) অনুষ্ঠিত হলো ব্যতিক্রমধর্মী নাট্যোৎসব।
একটি সম্পুর্ণ স্বেচ্ছাসেবী ও রাজনীতিমুক্ত সংগঠন দি চ্যারিটেবল সার্কেল (টিসিসি)’র আয়োজনে অসহায় শীতার্ত মানুষের সাহায্যার্থে “আসুন শীতার্ত মানুষের পাশে দাঁড়াই” এই শ্লোগানকে সামনে রেখে নতুন, পুরাতন কাপড় ও আর্থিক সহযোগিতার আহ্বান নিয়ে বৃহস্পতিবার রাত ৮টায় উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের মাস্টারবাড়ীস্থ জামিরদিয়া আঃ গণি মাস্টার আদর্শ উচ্চ বিদ্যালয়ের মঞ্চে ময়মনসিংহের ঐতিহ্যবাহী ‘অনসাম্বল থিয়েটার, এর পরিবেশনায় মঞ্চায়ন করা হয় মঞ্চনাটক ‘কঞ্জুস’ ও মাইমো ড্রামা ‘লাল সবুজের দেশ’। এ সময় উপস্থিত ছিলেন (টিসিসি)’র প্রেসিডেন্ট হাজী আব্দুর রাজ্জাক ঢালী, আঃ গণি বৃত্তি ফাউন্ডেশনের সচিব মোঃ জিয়াউর রহমান, হবিরবাড়ী ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাজী জামাল হোসেন, আঃ আউয়াল ডিগ্রী কলেজের দাতা সদস্য আতাউর রহমান খোকন সরকার, তরুন সমাজ সেবক আব্দুর রাশিদ ঢালী, আবু হানিফা প্রধান সহ স্থানীয় ব্যক্তিবর্গ।
ব্যতিক্রমধর্মী মাইমো ড্রামা ‘লাল সবুজের দেশ’ ব্রিটিশ শাসনামল থেকে শুরু করে বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধের চিত্র তুলে ধরে। হাজার হাজার দর্শক নাটক দু’টি উপভোগ করে সে সাথে অসহায় মানুষের সাহায্যার্থে এগিয়ে এসে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়। টিসিসি’র এই শীতবস্ত্র সংগ্রহ চলবে আগামী ২৭ ডিসেম্বর পর্যন্ত। যে কেউ সহযোগিতার হাত বাড়াতে পারেন বিকাশের মাধ্যমে ০১৯১১-৫৮৭৭৫৩ এই নাম্বারে।

*

*

Top