Bhalukanews.com

পাড়াগাঁয়ে ক্রিকেট টুর্নামেন্ট ও বিজয় র‌্যালি

 

ভালুকা নিউজ ডটকম প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকা উপজেলা হবিরবাড়ী ইউনিয়নের পাড়াগাঁও নলুয়াকুঁিড় এলাকায় মহান বিজয় দিবস উপলক্ষে বিজয় র‌্যালী,আলোচনা ও ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৬ডিসেম্বর) সকাল থেকে দিনব্যাপি এ অনুষ্ঠান ও ক্রিকেট টুর্নামেন্টে সভপতিত্ব করেন হবিরবাড়ী ইউনিয়নে-হবিরবাড়ী ইউনিয়নের ২ নং ওর্য়াড ইউপি সদস্য মো: শাহজাহান খান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্রধান অতিথি মো: ইব্রাহীম সরকার, প্রধান আলোচক মো: মিনার হোসেন,বিশেষ অতিথি মো: জমির হোসেন,জহিরুল হক, সাংবাদিক সফিউল্লাহ আনসারী, কবি আবুল বাশার শেখ, আলী আকবর প্রমূখ। অংশগ্রহনকারী দল বড়চালা জুনিয়র ক্রিকেট একাদশ বনাম নলুয়াকুঁড়ি জুনিয়র একাদশ মুখোমুখি হয়ে নলুয়াকুঁড়ি জুনিয়র একাদশ জয়লাভ করে শিরোপা ছিনিয়ে নেয়।
মো: শাকিব খানের সঞ্চালনায়,শামছুল ইসলাম ও জুয়েল রানার পরিচালনায় পাড়াগাঁও ছাত্র সংঘ সার্বিক সহযোগীতায় এ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।
অপরদিকে সকালে একটি বিজয় র‌্যালি বড়চালা মাদরাসা মাঠ থেকে সীডস্টোর-সখীপুর সড়ক প্রদক্ষিন করে। এ সময় পাড়াগাঁও ছাত্র সংঘের সভাপতি,সম্পাদক মনির হোসাইন,আল কোর আন ফাউন্ডেশনের সভাপতি হাবিবুল্লাহ জীহাদী,রাকিবুল হাসান,ফয়সাল, রিয়াজ,রিফাত,মাসুদ,আরিফুল ইসলাম,রাহিম সরকার প্রমূখ।

*

*

Top