Bhalukanews.com

শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় আহত দু’জন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

শ্রীপুর (গাজীপুর) সংবাদদাতা: গাজীপুরের শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা (মীর সিরামিক কারখানার সামনে) মঙ্গলবার রাতে সড়ক দুর্ঘটনায় দুইজন চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে।

নিহতরা হলেন, যশোর জেলার শার্শা উপজেলার বেনাপোল গ্রামের মৃত সাদেক মিয়ার ছেলে পিক আপ চালক আব্দুস ছোবহান (৪০), পিক আপের যাত্রী ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার দিয়ারা গ্রামের আব্দুর রাজ্জাকের স্ত্রী নিলুফা বেগম।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা এলাকার মীর সিরামিক কারখানার সামনে সড়ক ডিভাইডারের মাঝে গাছে পানি দেয়ার একটি ট্রাক দাঁড়িয়ে থাকা অবস্থায় মঙ্গলবার বিকেল ৩টার দিকে ঢাকাগামী পিক আপ ধাক্কা দেয়। এতে পিক আপের সামনের অংশ দুমড়ে মুচড়ে গেলে যশোর জেলার শার্শা উপজেলার বেনাপোল গ্রামের মৃত সাদেক মিয়া ছেলে পিক আপ চালক আব্দুস ছোবহান (৪০), পিক আপের যাত্রী ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার দিয়ারা গ্রামের আব্দুর রাজ্জাকের স্ত্রী নিলুফা বেগম (৩০), নিলুফার স্বামী আব্দুল রাজ্জাক (৩৫), তাদের ছেলে রাকিব (১২) ও মেয়ে রুপা খাতুন (৮) গুরুতর আহত হয়। এসময় স্থানীয়রা তাঁদের উদ্ধার করে মাওনা চৌরাস্তার বেগম আয়েশা হাসপাতালে আনলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে পিক আপ চালক আব্দুস ছোবহান ও নিলুফা বেগম মারা যায়। পিক আপ ও পানি বহনকারী ট্রাক থানায় আটক রয়েছে। এব্যাপারে একটি মামলা দায়ের করা হয়েছে।

*

*

Top