Bhalukanews.com

দক্ষিণ আফ্রিকার রাস্তায় ‘উদ্দাম’ নাচ আনুশকার, ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক: বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা আগেই জানিয়েছিলেন বিয়ের পর বেশ কিছুদিন কোনো নতুন কাজে হাত দিবেন না। সেই কারণে মুম্বাইয়ের রিসেপশন সেরে বিরাট কোহলির সঙ্গে দক্ষিণ আফ্রিকায় পাড়ি জমান আনুশকা শর্মা।

বিয়ের পর দক্ষিণ আফ্রিকায় গিয়ে সংবাদমাধ্যমের শিরোনাম হচ্ছেন এই জুটি কখনো অক্ষয় কুমারের সঙ্গে ডিনার করতে দেখা যায় বিরুষ্কাকে, আবার কখনো তারা শপিংয়ে ব্যস্ত হয়ে পড়েন। আবার কখনো শিখর ধাওয়ানের সঙ্গে রাস্তার মাঝে ‘ভাংড়া’ নাচতে দেখা যায় ভারতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেনকে। আর বিরাটের পর এবার আনুশকার পালা।

দক্ষিণ আফ্রিকায় গিয়ে ‘সেজল’-কে দেখা গেল মাঝ রাস্তায় কোমর দোলাতে। স্থানীয় এক ব্যক্তির সঙ্গেই রাস্তার উপর নাচতে দেখা যায় আনুশকা শর্মাকে। আর ওই ভিডিও প্রকাশ পেতেই তা সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়।

উল্লেখ্য, ইতালিতে বিয়ে করার পরে প্রথম মধুচন্দ্রিমা সেরে এরপরই দেশে ফেরেন আনুশকা শর্মা-বিরাট কোহলি। এরপর দিল্লির তাজ হোটেলে হয় এই জুটির প্রথম রিসেপশন। দিল্লি থেকে মুম্বাই ফেরার পর সেখানে ফের জমকালো রিসেপশন হয় বিরাট-আনুশকার। বিরাট-আনুশকার দুই রিসেপশনে হাজির ছিলেন, খোদ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে শাহরুখ খান, শচিনের মতো তারকারা।

*

*

Top