Bhalukanews.com

২০ বছরের কম বয়সীকে বিয়ে করলেন সিমলা

বিনোদন ডেস্ক: জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী সিমলা বহুদিন ধরেই আলোচনায় নেই। থাকার ও কথা নয়। কারণ তিনি দীর্ঘদিন ধরে সিনেমা করা থেকে বিরত আছেন। সম্প্রতি ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবি মাধ্যমে আলোচনায় এসেছেন সিমলা।

তবে আবার হঠাৎ করেই ব্যাচেলর জীবনের ইতি টেনে বিবাহিত জীবনের ইনিংস শুরু করে আলোচনায় ফিরেছেন ‘ম্যাডাম ফুলি’ সিনেমার নায়িকা।

গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী সিমলার ঘনিষ্ঠজনরা নাকি এমনটাই জানিয়েছেন, দীর্ঘদিনের ব্যাচেলর জীবন থেকে ইতি টেনে গত বছরের অক্টোবর মাসের মধ্যবর্তী সময়ে তিনি বিয়ের পিঁড়িতে বসেছেন।

‘ম্যাডাম ফুলি’ চলচ্চিত্রের নায়িকা সিমলার স্বামীর নাম মাহি বি জাহান। স্বামী মাহি বি জাহান সিমলার চেয়ে প্রায় ২০ বছরের ছোট। জানা গেছে, লন্ডন প্রবাসী সিমলার স্বামী পেশায় একজন ব্যবসায়ী।

সিমলার স্বামীর বাড়ি নারায়ণগঞ্জ জেলায়। সিমলার ঘনিষ্ঠজনরা জানান, তাদের বিয়েতে দুই পরিবারের ঘনিষ্ঠজন ও বন্ধুরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে অবশ্য সংবাদমাধ্যমের কাছে এখনো কিছু বলেননি সিমলা।

উল্লেখ্য, ১৯৯৯ সালে শহীদুল ইসলাম খোকনের পরিচালনায় ‘ম্যাডাম ফুলি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বাংলা চলচ্চিত্রে অভিনয় জীবন শুরু করেন সিমলা। তার অভিনীত প্রথম ছবির এই সাফল্যের কারণে তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি কখনো।

*

*

Top