Bhalukanews.com

সতর্কীকরণ বিজ্ঞপ্তি

Shariful Hoque

এতদ্বারা সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, মোঃ শরিফূল ইসলাম শামীম (৩৭), পিতাঃ মোঃ শামসুল হক গ্রামঃ হাসানপুর, থানাঃ দাউদ কান্দি জেলাঃ কুমিল্লা। সে বিগত ১৬-০৩-১৩ ইং তারিখ হইতে ১৪-১২-২০১৭ ইং তারিখ পর্যন্ত আলিফ এমব্রয়ডারী ভিলেজ লিঃ এবং লামমিম এসোসিয়েটস ইউনিট-২, বঙ্গবন্ধু রোড, টঙ্গাবাড়ী, আশুলিয়া, সাভার এর সিনিঃ ব্যবস্থাপক (এইচ আর) হিসাবে গুরুত্বপূর্ণ দায়িত্বে কর্মকর্তা হিসাবে নিয়োজিত থেকে বিগত ১৪-১২-২০১৭ ইং তারিখ হতে আকর্ষ্মীকভাবে কোম্পানীর অনেক গুরুত্বপূর্ণ তথ্য, কাগজপত্র, ফাইলপত্র, লাইসেন্স, বায়ারদের গুরুত্বপূর্ণ অডিট রিপোর্টসহ তাহার নিজস্ব চাকুরীর নথিপত্র সংক্রান্ত ফাইল নিয়ে উদ্দেশ্য প্রণোদিতভাবে আত্মগোপন করে।

যার ফলে অত্র কোম্পানী ব্যবসায়িক পার্টনারদের সাথে আর্থিক লেনদেন সংক্রান্ত হিসাব এবং কয়েক কোটি টাকার এক্সোপোর্ট/ইমপোর্ট কার্যক্রম বন্ধ / স্থগিত আছে। কোম্পানীর উৎপাদিত পন্য রপ্তানি ব্যহত হচ্ছে , এমনকি স্যালারীশীট তার কাছে থাকার ফলে চলতি মাসের হাজার হাজার শ্রমিক কর্মচারীর বেতন ও ওভারটাইম তৈরী করতে বিড়ম্বনায় পড়তে হচ্ছে। সর্বোপরি অত্র প্রতিষ্ঠান তথা পোষাক শিল্প নির্ভর জাতীয় অর্থনীতি চরম ভাবে ক্ষতি ও ঝুকির সস্মুখীণ হচ্ছে।

অতএব অত্র কোম্পানীর পক্ষে এখন হতে মোঃ শরিফূল ইসলাম শামীম এর সাথে সংশ্লিষ্ট সম্মানিত বায়ার ও ব্যবসায়িক পার্টনারদের কোন প্রকার আর্থিক লেনদেনসহ কার্যাদেশ প্রদান / গ্রহন করা হতে বিরত থাকার জন্য অনুরোধ করা গেল।  উল্লেখ্য যে এ ব্যাপারে আশুলিয়া থানায় একটি সাধারন ডায়েরী করা হয়েছে যাহার নাম্বার ১৯৩৫ তারিখ ২৭-১২-২০১৭।

কর্তৃপক্ষ
আলিফ এমব্রয়ডারী ভিলেজ লিঃ
এবং লামমিম এসোসিয়েটস ইউনিট-২

*

*

Top