Bhalukanews.com

আসছে শিল্পী রুবেল রহমানের” ঘুমাও চাঁদ ঘুমাও”

ভালুকা নিউজ ডট কম; বিনোদন প্রতিবেদক: কন্ঠে যেন তার যাদুর ছোয়া লেগেই থাকে যার কারণে শ্রোতারা তার গান শেষ না হওয়া পর্যন্ত শুনতেই থাকে। হ্যা বলছিলাম বর্তমান সময়ের আলোচিত কন্ঠশিল্পী রুবেল রহমানের কথা। এই শিল্পী আলোচনায় এসেছে নতুন করে পুলক বন্দোপাধ্যায়ের কথা ও সুরে মোশারফ হোসেন সেতুর কম্পোজিশনে ” ঘুমাও চাঁদ ঘুমাও” এ্যালবাম নিয়ে। এ্যালবামটি খুব শিঘ্রই বাজারে আসছে।
টাংগাইলের ছেলে রুবেল রহমান। ছোটবেলা থেকেই সংগীতের প্রতি গভীর টান যার কারণে পরবর্তী সময়ে ঢাকা মিউজিক কলেজ থেকে বি মিউজ পাশ করে পরিচিত হন শিল্পী রুবেল রহমান নামে। পরবর্তী সময় আব্দুল লতিব, ইন্দ্র মোহন রাজ বংশী, জহির আলীম, খালিদ হোসেন, সাদী মহম্মদের মতো গুনি মানুষের সান্নিধ্যে গান শিখেছেন। হয়েছেন রেডিও টেলিভিশনের একজন নিয়মিত শিল্পী।
বাজারে কন্ঠশিল্পী রুবেল রহমানের এ্যালবাম রয়েছে একাধিক। প্রথম এ্যালবাম প্রয়াত নায়ক বন্ধু শালমান শাহ কে নিয়ে। দেশের খ্যাতিমান গীতিকার – সুরকার আলী আকবর রুপু, হাসান মতিউর রহমান, মরমি কন্ঠ শিল্পী মো: ইব্রাহীম, শওকত আলী ইমন, বদরুল আলম বকুল, মানাম আহম্মেদ, সমশের আলী, আলমাস দেওয়ান, মিল্টন খন্দকার, আলীম মাহমুদসহ অনেকের গানই কন্ঠে ধারণ করেছেন। বর্তমানে ব্যাস্ত সময় পার করছেন ষ্টেজ শো এবং টেলিভিশনের প্রোগ্রাম নিয়ে।
রুবেল রহমানের ছোট ভাই সুজন বৈরাগীও একজন প্যাড বাদক। দু’ভাই একবোন, বাবা সরকারী কর্মকর্তা। গানের পাশাপাশি নাটক নির্মাণ ও অভিনয়েও বেশ দখল রয়েছে তার। এ পর্যন্ত অনেক নাটক ও টেলিফ্লিমে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন।
শুদ্ধ উচ্চারনে দরাজ গলার অধিকারি রুবেল রহমান দেশ ও দেশের মানুষের জন্য অভিনয় ও মাটির গান গেয়ে বেঁচে থাকতে চান।

*

*

Top