Bhalukanews.com

বর্তমানে বিশ্বের ১৪০ দেশে যাচ্ছে প্রাণ-এর পণ্য

প্রাণ জাতীয় আচার প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের উদ্দেশে প্রাণ-আরএফএল গ্রুপের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী কর্মকর্তা আহসান খান চৌধুরী বলেছেন, প্রতিনিয়ত আপনাদের কাছ থেকে অভিজ্ঞতা নিয়ে ব্যবসায় এগিয়ে যাচ্ছি। আপনাদের জন্য আয়োজিত এই প্রতিযোগিতার মাধ্যমে নারীরাও এগিয়ে যাচ্ছেন। আপনাদের কাছ থেকে শেখা এসব রেসিপি নিয়ে আচার বানিয়ে আমরা বিপণন করতে চাই। আপনাদের তৈরি আচারের রেসিপি সব মানুষের কাছে পৌঁছে দিতে চাই।

শুক্রবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রাণ জাতীয় আচার প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ক্ষুদ্র পরিসর থেকে আমাদের কোম্পানি যাত্রা শুরু করেছিল কিন্তু আজ এখানকার প্রতিটি কর্মীদের আন্তরিকতা, ভালোবাসা ও চেষ্টায় আমরা এগিয়ে যাচ্ছি। এ অবদান আপনাদের সবার। বর্তমানে বিশ্বের ১৪০টি দেশে আমাদের পণ্য পৌঁছে যাচ্ছে।achar-b

প্রতিযোগীদের উদ্দেশে তিনি বলেন, ‘আজকের প্রতিযোগিতায় অংশগ্রহণকারী এমন উদ্যোক্তাদের কাছ থেকেই আমরা প্রতিনিয়ত শিখছি। আপনাদের থেকে পাওয়া এসব অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে আমরা আরও এগিয়ে যেতে চাই। আমাদের কোম্পানির প্রতিটি ব্যবসার পেছনে আমার মায়ের অবদান আছে। আমার বোনও আমাদের ব্যবসা পরিচালনা করছে। তারা নারী, আপনারাও নারী। আপনাদের দেয়া অভিজ্ঞতা থেকে আমরা আমাদের ব্যবসাকে এগিয়ে নেয়ার পাশাপাশি নারীদেরও এগিয়ে নিতে চাই।’

এর আগে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে দিনব্যাপী টক-ঝাল-মিষ্টি আচারসহ ভিন্ন ভিন্ন স্বাদের বাহারি আচারের পসরা সাজিয়ে চলে প্রাণ আচার উৎসব ২০১৮। এরপর সন্ধ্যায় ১৮তম প্রাণ আচার প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

*

*

Top