Bhalukanews.com

ভোক্তা অধিকার অধিদপ্তরের নামে প্রতারণা, আটক ১

ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের মুক্তাগাছায় নিজেকে ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের লোক পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে বিপ্লব চক্রবর্তী (৭০) একজনকে আটক করে থানায় সোপর্দ করেছে জেলা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর।
রবিবার(২১ জানুয়ারী) উপজেলার লেংড়া বাজারে এ ঘটনা ঘটে। মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তী (ওসি) আখতার মোর্শেদ বিষয়টি নিশ্চিত করেছেন।
জেলা ভোক্তা অধিকার ও থানা সুত্রে জানাযায়, লেংড়া বাজারের স্থানীয় সীমা বেকারীতে নিজেকে ভোক্তা অধিকার অধিদপ্তরের লোক পরিচয় দিয়ে ভোক্তা অধিকার বিরোধী কাজ করার জন্য মামলার ভয় দেখিয়ে টাকা দাবি করে।
সীমা বেকারীর মালিক বিষয়টি জেলা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের সহকারী পরিচালক শাহ আলমকে জানান।
তিনি বিষয়টি উর্দ্ধতন মহল ও মুক্তাগাছায় থানায় জানান, পরে তিনি তৎক্ষনাৎ পুলিশের ও বেকারি কতৃপক্ষের সহায়তায় কৌশলে অভিযুক্ত বিপ্লব চক্রবর্তীকে আটক করেন।
আটক বিপ্লব চক্রবর্তী এর আগে মিনা বেকারী ও যমুনা বেকারী থেকে ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের পরিচয় দিয়ে টাকা হাতিয়ে নিয়েছে বলে স্বীকার করেছে।
এ বিষয়ে জেলা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের সহকারী পরিচালক শাহ আলম বলেন ”ঘটনা আমাকে ফোনে জানানোর পর সাথে সাথে আমরা ব্যবস্থা নিয়েছি, এ ব্যপারে সকল কে সচেতন থাকতে হবে”
এর আগেও ময়মনসিংহের ফুলবাড়ীয়াতে প্রতারণার অভিযোগে চারজনকে আটক করা হয়।

*

*

Top