Bhalukanews.com

এ বছরই বিয়ে করবেন বাহুবলী

বিনোদন ডেস্ক: অনেকদিন আগে থেকেই গুঞ্জন ছিল। এমন কি, জানা গিয়েছিল গত বছর ডিসেম্বরেই বিয়ে করে ফেলবেন বাহুবলী প্রভাস। তবে ডিসেম্বর গিয়ে, নতুন বছরে পড়লেও বিয়ে তো হল না উল্টো দিকে গুঞ্জনে পড়ল। আর এই গুঞ্জন ছড়িয়েছেন প্রভাসের কাকা নিজেই। একটি সাক্ষাৎকারে প্রভাসের কাকা স্পষ্ট জানিয়ে দিলেন, সব রেডি। এই বছরই বিয়ে করবেন প্রভাস। তবে পাত্রীর নাম কিন্তু এখনও গোপন রেখেছে প্রভাসের পরিবার।

তাহলে খুব শীঘ্রই বিয়ে হতে চলেছে বাহুবলী ও দেবসেনার। কিন্তু এবার আর সিনেমায় নয়, বরং বাস্তবেই নাকি প্রভাস ও অনুষ্কা শেট্টি বিয়ে করতে চলেছেন। আর এই খবরটা যদি সত্যি হয়, তাহলে ডিসেম্বর মাসেই নাকি বিয়ে করে ফেলবেব অনুষ্কা ও প্রভাস। তবে কিছুদিন আগেও যখন এ খবর রটেছিল ফিল্মি পাড়ায় তখন অনুষ্কা শেট্টি ব্যাপারটাকে পুরো এড়িয়ে গিয়েছিলেন। তবে এবার কিন্তু একেবারেই মুখে কুলুপ এঁটেছেন বাহুবলীর দেবসেনা।

এই গুঞ্জনের ইতি টানলেন অনুষ্কা নিজেই। প্রভাস যে শুধুই তাঁর সহকর্মী, তা পরিষ্কার জানিয়ে দিলেন অনুষ্কা শেট্টি। তবে এ ব্যাপারে কোনও কথাই বলতে চাননি বাহুবলীর প্রভাস।

‘বাহুবলী’ছবির মুক্তির পর থেকেই একদিকে যখন ছবি নিয়ে নানা মহলে নানা কথা। একের পর এক রেকর্ড ভাঙার গল্প। ঠিক তখনই ফিল্ম পাড়ায় ছড়িয়ে পড়ল প্রভাস আর অনুষ্কা শেট্টি নাকি জমিয়ে প্রেম করছেন।তারপর বেরিয়ে এলো এই কথাও, প্রভাস নাকি অনুষ্কাকেই বিয়ে করতে চলেছেন।

তবে এই সব গুঞ্জনকে একেবারেই পাত্তা দিলেন না অনুষ্কা। তিনি সম্প্রতি জানিয়ে দিলেন, ‘প্রভাস শুধুই তার সহকর্মী। প্রেমের গল্প জাস্ট একটা গুজব।

অন্যদিকে জানা গিয়েছে, প্রভাসের বিয়ের জন্য তাঁর পরিবার ইতোমধ্যেই পাত্রী খুঁজে পেয়েছেন। তবে সেই পাত্রী ফিল্মের কোনও অভিনেত্রী নয়। এক ধনীর একমাত্র মেয়ে। দেখতে অতিব সুন্দরী। এমনকী, প্রভাসের বাড়ির লোকেরও এই মেয়েকে বেশ পছন্দ। প্রভাস হ্যাঁ বললেই শীঘ্রই তাদের বিয়ে হবে।

*

*

Top